• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আমাকে যোগ্য মনে করলে ভোট দেবেন: মাশরাফি

নড়াইল প্রতিনিধি

  ২৩ ডিসেম্বর ২০১৮, ০৯:৪১

নড়াইলে হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

মাশরাফির আসার খবরে জেলার লোহাগড়া উপজেলার কালনাঘাট থেকে নড়াইল শহর পর্যন্ত রাস্তার দু’পাশে গতকাল শনিবার সকাল থেকে বেলা সাড়ে ৪টা পর্যন্ত হাজার হাজার নারী-পুরুষের উপস্থিত ছিল। বিশেষ করে তরুণদের ছিল উপচেপড়া ভিড়। সবার লক্ষ্য মাশরাফিকে এক নজরে দেখার।

এর আগে মাশরাফিকে নড়াইলের মানুষ দেখেছে অন্যভাবে। এবার এ জেলার মানুষ তাকে সাদরে গ্রহণ করেছে সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে। নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে সংসদ সদস্য পদে প্রতিন্দ্বন্দ্বিতা করছেন মাশরাফি। আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর এই প্রথম তিনি নড়াইলে আসলেন। এর আগে গত ২০ ডিসেম্বর মাশরাফি ঢাকার সুধাসদন থেকে প্রধানমন্ত্রীর পাশে বসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লোহাগড়া-নড়াইলবাসীর সঙ্গে নির্বাচন নিয়ে কথা বলেছিলেন।

শনিবার সকালে মাশরাফি ঢাকা থেকে সড়কপথে কালনাঘাট এবং লোহাগড়া হয়ে নড়াইল পৌঁছান। মাশরাফির আসার খবর শুনে সকাল থেকে শত শত মোটরসাইকেল, প্রাইভেটকারসহ, বিভিন্ন যানবাহনে এমনকি পায়ে হেটে মাশরাফির ভক্তরা জেলার বিভিন্ন এলাকা থেকে কালনাঘাট পৌঁছান। অনেক অপেক্ষার পর মাশরাফি বেলা আড়াইটার দিকে কালনাঘাটে পৌঁছান। এরপর সজ্জিত নৌকায় করে মধুমতি নদী পার হন। বেলা ৩টার দিকে আওয়ামী লীগের আয়োজনে লোহাগড়া পাড়ের কালনাঘাটে স্থাপিত মঞ্চে অপেক্ষমাণ জনগণের উদ্দেশ্যে বক্তব্য দেন তিনি।