• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঢাকা-সিলেট মহাসড়ক চার লেন করা হবে: প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ ডিসেম্বর ২০১৮, ১৭:১০
ফাইল ছবি

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ঢাকা-সিলেট মহাসড়ক চার লেনে উন্নীত করা হবে। যা শিগগিরই কাজ শুরু হবে। বিভাগীয় শহরের সব সুবিধা দেয়া হবে সিলেটে।

শনিবার বিকেলে সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে একাদশ জাতীয় সংসদ নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন। বেলা সোয়া ৩টায় জনসভা মঞ্চে ওঠেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, সিলেট বিভাগে কর্মসংস্থান সৃষ্টি করেছে আওয়ামী লীগ। মোবাইল নেটওয়ার্ক ফাইভ জি রূপান্তর করা হবে। ৯৬ সালের ১ লাখ ত্রিশ হাজার টাকা লাগতো ফোন কিনতে। বিএনপির এক নেতা ব্যবসা করতো। তা আমি প্রাইভেটখাতে দিয়েছি। আজ সবাই মোবাইল ব্যবহার করছে।

তিনি আরও বলেন, ৯৬ সালে আমরা সিলেটে প্রথম বিমানবন্দর তৈরি করেছি। লন্ডন থেকে মানুষ এখন সরাসরি সিলেট যাতায়াত করতে পারে। নতুন রেল স্টেশন, ক্রিকেট স্টেডিয়াম আমরা করে দিয়েছি। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগ সরকার থাকলে জনগণের কল্যাণ হয়। নৌকায় ভোট দিলে জনগণের কল্যাণ হয়। নৌকা মানুষের বিপদের বন্ধু। নৌকায় ভোট দিয়ে মানুষ পেয়েছে স্বাধীনতা, পেয়েছে মাতৃভাষা।

তিনি বলেন, ২০০৯ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত দিন-রাত পরিশ্রম করে বিশ্বব্যাপী বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে। আমরা নারীদের মর্যাদা বাড়িয়ে দিয়েছি। নারীরা শিক্ষিত হয়ে এখন সমাজে পুরুষের সাথে সঙ্গী হয়ে কাজ করছে। অপরদিকে বিএনপি দুর্নীতি করে এ দেশের মানুষের মান-ইজ্জত নষ্ট করেছে।

জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট বিভাগের আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে ভোট ও দোয়া কামনা করেন।

এদিন বেলা সাড়ে ১১টার দিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি হযরত শাহজালাল (রহ.), হযরত শাহপরান (রহ.) ও গাজী বোরহান উদ্দিন (রহ.) এর মাজার জিয়ারত করেন শেখ হাসিনা।

উল্লেখ্য, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন :

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • নির্বাচনের তাজা খবর এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ভোগান্তির আশঙ্কা
২৯ মার্চ : ইতিহাসে আজকের এই দিনে
শিক্ষা-সেবা-গবেষণায় প্রাধান্য দেবে বিএসএমএমইউ : নতুন উপাচার্য
বিএনপির মন্ত্রীদের বউরা ভারত থেকে শাড়ি এনে বিক্রি করত : প্রধানমন্ত্রী
X
Fresh