• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মা বিদিশাকে নিয়ে বাবার বাড়িতে থাকতে এরিকের জিডি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ নভেম্বর ২০১৯, ২০:৫০
বিদিশা বাবার বাড়ি এরিক জিডি

মা বিদিশাকে নিয়ে বাবা হুসেইন মুহম্মদ এরশাদের বারিধারার ‘প্রেসিডেন্ট পার্ক’ বাসভবনে থাকতে চান ছেলে এরিক এরশাদ। এ বিষয়ে গুলশান থানায় আজ সোমবার একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এরশাদের ছেলে এরিক এরশাদ।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে আরটিভি অনলাইনকে বলেন, অনেকে অভিযোগ করেছেন বিদিশা জোর করে বারিধারার বাসায় এসেছেন। কিন্তু এরিক নিজে জিডিতে উল্লেখ করেছেন, সে অসুস্থ। এ অবস্থায় বাসায় তার মা বিদিশাকে নিয়ে থাকতে চান।

জিডির বিষয়টি আমলে নিয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

গত শুক্রবার এরশাদের ছোট ছেলে এরিক এরশাদের নিরাপত্তার প্রশ্নে নানা অভিযোগ করেন মা বিদিশা। এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কের ফ্ল্যাটে থাকা অটিস্টিক এরিককে ‘চরম অবহেলা করে তার স্বাস্থ্যের অবনতি ঘটানো হয়েছে’বলে অভিযোগ করেন বিদিশা। তার অভিযোগের তীর এরশাদের ভাই ও জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের দিকে।

গত বৃহস্পতিবার রাতে অনেকটা জোর করেই বারিধারার প্রেসিডেন্ট পার্কে এরশাদের বাসভবনে ওঠেন বিদিশা। ওই ভবনের পাঁচতলার একটি ফ্ল্যাটে থাকেন তার ছেলে এরিক।

গত রোববার (১৭ নভেম্বর) বিকেলে এ বিষয়ে নিজের ফেসবুকে এরিকের একটি ভিডিও প্রকাশ করেন বিদিশা। তাতে স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ্য করে এরিককে বলতে শোনা যায়, ‘প্রিয় হোম মিনিস্ট্রি আঙ্কেল, আমি এরিক বলছি। আমাকে নির্যাতন করা হয়েছে। আমাকে খেতে দেয়া হতো না। আমার লিগ্যাল গার্ডিয়ান আমার চাচা জিএম কাদের না, আমার মা। সেক্ষেত্রে ওনার (জিএম কাদের) তো কোনো রাইট নাই, আমাদের এ রকম টর্চার করার।’

পি

মন্তব্য করুন

daraz
  • জাতীয় পার্টি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ
নিউইয়র্ক টাইমস হয়ে উঠবে নিউইয়র্ক সময় : এরিক এডামস
ঘর ছাড়লো বিটিএসভক্ত দাখিল পাস ছাত্রী
অ্যাসিড মারার হুমকি, নায়িকা পলির বিরুদ্ধে জিডি
X
Fresh