• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সংরক্ষিত মহিলা আসনে এমপি মনোনীত করেত স্পিকারকে জাপার চিঠি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ জানুয়ারি ২০১৯, ১৯:৫০

সংরক্ষিত মহিলা আসনে জাতীয় পার্টির মনোনীত চারজনকে সাংসদ (এমপি) মনোনীত করতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে স্পিকারকে চিঠি দিয়েছে জাতীয় পার্টি।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সই করা চিঠিটি আজ বুধবার জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বরাবর পাঠানো হয়েছে।

সাবেক রাষ্ট্রপতি ও একাদশ সংসদের বিরোধীদলী নেতা হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সংরক্ষিত মহিলা আসনের জন্য জাতীয় পার্টি যাদের মনোনীত করেছে তারা হলেন-১. পারভীন ওসমান (নারায়ণগঞ্জ), ২. ডাঃ শাহীনা আক্তার (কুঁড়িগ্রাম), ৩. নাজমা আখতার (ফেনী), ৪. মনিকা আলম (ঝিনাইদহ)।

এদিকে, জাতীয় পার্টি চিঠির প্রেক্ষিতে একাদশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হিসেবে দলের চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে মনোনীত করে আজ বুধবার প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এছাড়া এরশাদের ছোট ভাই ও দলের কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদেরকে বিরোধীদলের উপনেতা করা হয়েছে।

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর আদেশক্রমে জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান সই করা প্রজ্ঞাপনটি জারি করা হয়।

এমসি / জেএইচ

মন্তব্য করুন

daraz
  • জাতীয় পার্টি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
জাপার অন্তঃকোন্দলের জন্য সরকারকে দায়ী করলেন জিএম কাদের
জিএম কাদেরকে লিগ্যাল নোটিশ
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
X
Fresh