• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ফের সিএমএইচে এরশাদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ জানুয়ারি ২০১৯, ২৩:২২

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ফের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন। শনিবার (৫ জানুয়ারি) দুপুরের পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে হুসেইন মুহম্মদ এরশাদের এপিএস মনজুরুল ইসলাম জানান, স্যার (এরশাদ) আজ দুপুরে সিএমএইচে গিয়েছিলেন রক্ত পরীক্ষার জন্য। এ সময় ডাক্তার তাকে অবজারভেশনে থাকার অনুরোধ করেন। সে কারণে তিনি আজ (শনিবার) রাতে হাসপাতালে থাকবেন। তবে আগামীকাল রোববার স্যারের (এরশাদ) শপথ নেয়ার কথা রয়েছে। স্পিকার দুপুর ১২টায় সময় দিয়েছেন। আমরা স্যারসহ আগামীকাল ১২টার আগেই সংসদে যাব। শপথ নেওয়ার পর শরীর সুস্থ থাকলে সেখান থেকে বাসায় ফিরবেন।

সাবেক এই রাষ্ট্রপতি অনেকদিন ধরেই নানা জটিলতায় ভুগছেন। গত নভেম্বর থেকে দিন দিন তার অবস্থার অবনতি হয়। সর্বশেষ ১০ ডিসেম্বর সিঙ্গাপুর যান চিকিৎসার জন্য। ফিরে আসেন ২৬ ডিসেম্বর। ফেরার পর প্রায়ই সিএমএইচে যেতে হচ্ছে নিয়মিত পরীক্ষার জন্য।

এদিকে শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে চিঠি দিয়ে এরশাদ অভিনন্দন জানিয়েছেন। চিঠিতে তিনি নিজেকে প্রধান বিরোধী দলীয় নেতা এবং পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (লালমনিহাট-৩) বিরোধী দলীয় উপনেতা হিসেবে দায়িত্ব পালন করবেন বলে জানান।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে মহাজোট ২৮৯ আসনে জয়ী হয়েছে। এর মধ্যে জাতীয় পার্টি পেয়েছে ২২টি আসন। জাতীয় ঐক্যফ্রন্ট এ নির্বাচনে মাত্র ৭টি আসনে জয়ী হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • জাতীয় পার্টি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
ইরানে ফের হামলা হলে ইসরায়েল বলে কিছু থাকবে না : রাইসি
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
লাউয়ের খোসায় ত্বকের উজ্জ্বলতা ফেরানোর টিপস
X
Fresh