• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

এরশাদের কবরের পাশে অঝোরে কাঁদলেন বিদিশা

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৪
Bidisha cried profusely beside Ershad's grave
ছবি- আরটিভি অনলাইন।

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারত করলেন তার ছেলে এরিক এরশাদ। সঙ্গে ছিলেন মা বিদিশা।

আজ সোমবার (৭ সেপ্টেম্বর) ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমান বন্দরে নেমে সরাসরি রংপুরের দর্শনা এলাকার পল্লী নিবাস বাস ভবনে আসেন তারা।

এরিক তার মা বিদিশাকে নিয়ে এরশাদের কবর জিয়ারত করেন। এ সময় বিদিশাকে অঝোর ধারায় কাঁদতে দেখা যায়। এরিক তার বাবার কবরে চুমু দিয়ে শ্রদ্ধা জানায়।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এরিক এরশাদ বলেন, অনেক বাধা ডিঙিয়ে কৌশলে ঢাকা থেকে মাকে নিয়ে রংপুরে এসেছি বাবা এরশাদের কবর জিয়ারত করতে। এতদিন নানাভাবে বাধা প্রদান ও হুমকি-ধমকির কারণে বাবার কবর জিয়ারত করতে পারিনি। তার কবরে একমুঠো মাটি দিতে পারিনি।

তিনি আরও বলেন, আমি রাজনীতি করতে আসেনি এবং রাজনৈতিক কোনো কথা বলতেও আসেনি। তবে আমার ইচ্ছা আমার মা বিদিশা রাজনীতিতে আসুক। আমার বা এরশাদের জায়গায় আমার মা রাজনীতি করুক এটাই আমার কামনা।

এ সময় বিদিশা বলেন, আমি এরিককে আপনাদের কাছে রেখে গেলাম সে এরশাদের একমাত্র সন্তান সে শুধু আমার সন্তান নয় রংপুরের সন্তান। এখন থেকে এরিক রংপুরে আসবে আপনারা দেখে রাখবেন।

বিদিশা বলেন, রংপুরের মানুষ চাইলে আমি রাজনীতিতে আসবো তা না হলে নয়।

এর আগে বিদিশা তার ছেলে এরিককে নিয়ে এরশাদের পল্লী নিবাস বাস ভবনে আসেন। এ সময় জাতীয় পার্টি নেতা শাফি, যুব সংহতির মহানগর সম্পাদক শান্তি কাদেরী যুব সংহতি নেতা রায়হান ছাড়া আর কোনো উল্লেখ করার মতো নেতা ছিলেন না। তবে বিপুল সংখ্যক নারীসহ জাপার তৃণমূল পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এনএম/এম

মন্তব্য করুন

daraz
  • জাতীয় পার্টি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
জাপার অন্তঃকোন্দলের জন্য সরকারকে দায়ী করলেন জিএম কাদের
জিএম কাদেরকে লিগ্যাল নোটিশ
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
X
Fresh