• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সরকার মেডিকেল রিপোর্ট পরিবর্তন করতে চায়: জয়নুল আবেদীন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ ডিসেম্বর ২০১৯, ১৭:১১
সরকার মেডিকেল রিপোর্ট পরিবর্তন করতে চায় জয়নুল আবেদীন
ফাইল ছবি

মেডিকেল বোর্ডের রিপোর্ট তৈরি করা। সেই রিপোর্টে পরিবর্তন আনতে চাইছে সরকার। এ কারণেই খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানিতে মেডিকেল বোর্ডের প্রতিবেদন দাখিল করেননি অ্যাটর্নি জেনারেল। বললেন খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন।

আজ বৃহস্পতিবার সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন। এ সময় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জয়নুল আবেদীন বলেন, আদালত আজ আমাদের আর্জি আমলে নেননি, অ্যাটর্নি জেনারেলের কথা শুনেছেন। আমরা খালেদা জিয়ার জামিনের বিষয়ে আশাবাদী।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি ও সাবেক বার সভাপতি খন্দকার মাহবুব হোসেন বলেন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আইনজীবীর আর্জি আমলে নেননি আদালত। অ্যাটর্নি জেনারেলের কথার ওপর ভিত্তি করে আদেশ দিয়েছেন।

তিনি বলেন, আমরা এখনও বিশ্বাস করি দেশের সর্বোচ্চ আদালতের আদেশে খালেদা জিয়ার জামিন হবে।

---------------------------------------------------------------
আরো পড়ুন: খালেদা জিয়ার আইনজীবী কায়সার গ্রেপ্তার
---------------------------------------------------------------

আদালত প্রাঙ্গণে বিশৃঙ্খলার জন্য অ্যাটর্নি জেনারেলকে দায়ী করে তিনি বলেন, রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তার কথা শুনে আদালতের একতরফা সিদ্ধান্তে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছিল, আমরা সিনিয়র আইনজীবীরা তা সামাল না দিলে পরিস্থিতি কোন দিকে যেত তা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে।

তিনি বলেন, রাষ্ট্রপক্ষের বাড়াবাড়িতে জুনিয়র আইনজীবীরা ক্ষুব্ধ হয়ে ওঠে। আমরা আদালতের প্রতি সম্মান রেখে তাদের নিবৃত্ত করার চেষ্টা করেছি।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বিএনপি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ভর্তি খালেদা জিয়া
হাসপাতালের পথে খালেদা জিয়া
তিন সহকারী অ্যাটর্নি জেনারেল বরখাস্ত
বিকেলে হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে
X
Fresh