• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নিখোঁজ নেতাকর্মীদের পরিবারকে খালেদা জিয়ার ঈদ উপহার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ জুন ২০১৯, ১০:০৩

বিএনপির নিখোঁজ নেতাকর্মীদের পরিবার ও স্বজনদের ‘ঈদ উপহার’দিয়েছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া। চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে রোববার বিকেলে এক অনুষ্ঠানে খালেদা জিয়ার পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিখোঁজ নেতাকর্মীদের পরিবারের সদস্যদের হাতে ঈদ উপহারের খাম তু্লে দেন।

এসময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আমরা বলতে চাই, আপনারা কখনোই মনে করবেন না আপনারা একা। কখনোই মনে করবেন না আমরা যারা আপনাদের সঙ্গে কাজ করছি, তারা আপনাদের ভুলে গেছি-এটা মনে করার কোনো কারণই নেই। আমরা সব সময় আপনাদের সঙ্গে আছি, লড়াই করছি, সংগ্রাম করছি। দেশের মানুষ লড়াই করছে। ইনশাল্লাহ আমরা জয়ী হবই। আপনাদের এ দুঃখের, এ কষ্টের অবসান হবেই। নিশ্চয়ই আমরা একটা শান্তিময় বাংলাদেশ ফিরে পাব।’

নিখোঁজ নেতাকর্মীদের শিশু-সন্তানেরা যাতে ভালোভাবে লেখাপড়া করতে পারে, তাদের যাতে কোনো সমস্যা না হয়, সে বিষয়ে দলকে জানানোর জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানান মহাসচিব।

এসময় বর্তমান সরকারের আমলে বিভিন্ন সময়ে ‘গুম’ও‘খুন’হওয়া পরিবারের সদস্যদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করা হয়। পরিবারের সদস্যদের নিয়ে মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরাও ইফতার করেন। ইফতারের আগে লন্ডন থেকে স্কাইপে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে ‘গুম’ও ‘খুন’হওয়া নেতাদের পরিবারের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজ-খবর নেন।

দলের সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপি মহাসচিব ছাড়াও উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, মাহবুবুর রহমান, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য বিজন কান্তি সরকার, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান শিমুল, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান প্রমুখ।

পি

মন্তব্য করুন

daraz
  • বিএনপি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের শুভেচ্ছা জানাতে খালেদা জিয়ার বাসভবনে বিএনপি নেতারা
যেভাবে কাটছে খালেদা জিয়ার ঈদ
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন বীর মুক্তিযোদ্ধারা
যেখানে ঈদ করবেন খালেদা জিয়া
X
Fresh