• ঢাকা শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

খালেদা জিয়াকে মুক্ত করতে হলে নিজের চিন্তা বাদ দিতে হবে : গয়েশ্বর

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৯ মার্চ ২০১৯, ১৯:০৩ | আপডেট : ১৯ মার্চ ২০১৯, ২০:০৬
আমি নিরাপদে থাকবো, আমি জেলে যাবো না, আমি মামলা খাবো না, আমার সম্পদ রক্ষা করতে হবে, এই ভয় যদি আপনাদের মাঝে থাকে, তাহলে বেগম খালেদা জিয়া কারাগারে থাকবে। নেত্রীকে মুক্ত করতে হলে, নিজের চিন্তা বাদ দিতে হবে। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

whirpool
আজ মঙ্গলবার (১৯ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী কৃষক দলের মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

গয়েশ্বর রায় বলেন, আপনারা প্রত্যাশা করতে পারেন। কিন্তু কোনও প্রত্যাশায় বাস্তবায়িত হয় না প্রচেষ্টা ছাড়া। কিছু করতে গেলে কিছু ক্ষয় হবে।

তিনি বলেন, আমরা দেখছি যে, আমাদের সাথে থাকল, আমাদের মাথায় কাঠাল রাইখা তিনি (সুলতান মনসুর) এখন কাঠাল খাচ্ছেন সংসদে বইসা। নেত্রীকে কারাগারে রেখে দলীয় সদস্যদের সংসদে দেখতে চান না নেতা-কর্মীরা। খালেদা জিয়া জেলে থাকবেন আর পার্লামেন্টে গিয়ে কথা বলবেন সেই কথা শুনার জন্য আমরা প্রস্তুত থাকব না।

মানববন্ধনে বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে এরকম উপাচার্য আগে কখনও দেখিনি। এই শিক্ষকরা ডাকসু নষ্ট করে ফেলেছেন। এদেরকে শিক্ষক ভাবতে আমার কষ্ট হয়।

দুদু বলেন, মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে ৭১ বছর বয়সে কারাগারে বন্দি করে রেখেছে এই অবৈধ সরকার। আদালত থেকে তাকে সুচিকিৎসা দেয়ার কথা বললেও তাকে দেয়া হচ্ছে না।

এতে বক্তব্য চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনসহ আরও অনেকে।

আরও পড়ুন 

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়