• ঢাকা শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৫

প্রতিহিংসার যেন শেষ হচ্ছে না, গভীর চক্রান্তে মেতেছে সরকার: রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ জানুয়ারি ২০১৯, ১২:৫৩ | আপডেট : ০৯ জানুয়ারি ২০১৯, ১৪:০০
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মানসিক নিপীড়নের সর্বোচ্চ মাত্রায় পৌঁছেছে সরকার। দেশনেত্রীকে নির্যাতন করে প্রতিহিংসার যেন শেষ হচ্ছে না। তাই তার জীবন নিয়ে এক গভীর চক্রান্তে মেতে আছে সরকার। বললেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

জুলুমের যত পথ ও পদ্ধতি আছে আওয়ামী সরকার খালেদা জিয়ার ওপর সবই প্রয়োগ করছে বলেও মন্তব্য করেন তিনি।

আজ (বুধবার) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, খালেদা জিয়ার সঙ্গে দেখা করার নির্ধারিত সময়ের এক সপ্তাহ পর গতকাল নিকটাত্মীয়রা দেখা করার অনুমতি পেয়েছে। এখনও তিনি অসুস্থ।

তিনি বলেন, সম্পূর্ণ চিকিৎসা শেষ না হতেই তাকে বিএসএমএমইউ থেকে কয়েক দিন পরেই কারাগারে নিয়ে আসা হয়েছে। তার প্রয়োজনীয় সুচিকিৎসা পাওয়ার অধিকারটুকুও কেড়ে নিয়েছে সরকার।

খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে বিএনপির এ নেতা বলেন, বারবার তার জামিন বাধাগ্রস্ত করছে সরকার। যে মিথ্যা মামলায় ইতিপূর্বে অনেকেই জামিন পেয়েছেন, অথচ সেই মামলাতেই আদালতকে ব্যবহার করে খালেদা জিয়ার জামিন বিলম্বিত করা হচ্ছে।

তিনি আরও বলেন, কুমিল্লার মিথ্যা নাশকতার মামলায় বারবার তারিখ পিছিয়ে হয়রানি করা হচ্ছে। আদালতে ন্যায়বিচার পেলে কুমিল্লায় করা মিথ্যা নাশকতা মামলায় বিচারিক আদালতেই খালেদা জিয়া জামিন পেতেন। আদালত জামিনও দিচ্ছে না আবার জামিন নামঞ্জুরও করছে না।

এসজে/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়