• ঢাকা শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৫

অ্যাম্বুলেন্সে রনির এলাকা ছেড়ে যাবার চেষ্টা!

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী
|  ২৯ ডিসেম্বর ২০১৮, ০৩:৪২ | আপডেট : ২৯ ডিসেম্বর ২০১৮, ০৩:৫৪
পটুয়াখালী-৩(গলাচিপা-দশমিনা) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত ধানের শীষ প্রার্থী গোলাম মাওলা রনি অ্যাম্বুলেন্সে এলাকা ছেড়ে চলে যাওয়ার সময় জনতার রোষানলে পড়ে ব্যর্থ হয়েছেন।

শুক্রবার রাত ১০টার দিকে গলাচিপা উপজেলার উলানিয়াস্থ নিজ বাস ভবন থেকে অ্যাম্বুলেন্সে এলাকার থেকে চলে যাওয়ার সময় খারিজ্জমা নামকস্থানে জনতার রোষানলে পড়েন রনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গোলাম মাওলা রনি রাত ১০টার দিকে গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের উলানিয়া হাট সংলগ্ন নিজ বাস ভবন থেকে অ্যাম্বুলেন্সে এলাকা ত্যাগ করে। গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের খারিজ্জমা নামক স্থানে পৌঁচ্ছালে জনতার রোষানলে পড়েন। খবর পেয়ে কলাগাছিয়া পুলিশ ফাঁড়ি ও গলাচিপা থানার পুলিশ তাকে উদ্ধার করে নিজ বাড়িতে পৌঁছে দেয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ দুলাল চৌধুরী আরটিভি অনলাইনকে বলেন, গোলাম মাওলা রনি হাতে স্যালাইন লাগিয়ে অ্যাম্বুলেন্সে এলাকা ছেড়ে চলে যাওয়ার চেষ্টা করেন। খবর পেয়ে খারিজ্জমা এলাকার লোকজন অ্যাম্বুলেন্স থামিয়ে তাকে অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ তাকে উদ্ধার করে।

গলাচিপার সহকারী রিটার্নিং অফিসার শাহ মোঃ রফিকুল ইসলাম জানান, গোলাম মাওলা রনি তাদের কাউকে কিছু না জানিয়ে শুক্রবার রাতে অ্যাম্বুলেন্সে এলাকা ত্যাগ করার চেষ্টা করে স্থানীয় লোকজনের বাধারমুখে পড়ে। এরপর পুলিশ তাকে উদ্ধার করে বাসায় পৌঁছে দেয়। প্রশাসনকে না জানিয়ে এভাবে তার বের হওয়া উচিত হয়নি বলেও জানান তিনি।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আকতার মোর্শেদ জানান, গোলাম মাওলা রনি নিরাপদে আছেন। এভাবে বের হওয়া উচিৎ হয়নি। পুলিশকে জানিয়ে তার বের হওয়া উচিত ছিল।

এর আগে সন্ধ্যায় মাগরিবের নামাজ আদায় করে বাসায় ফেরার পথে ১০ থেকে ১২ জন যুবক তাকে লক্ষ্য করে পচা ডিম নিক্ষেপ করে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, গোলাম মাওলা রনি ওপর ডিম নিক্ষেপ করেছে কয়েক জন যুবক। তবে তাদের পরিচয় জানা যায়নি। এ ব্যাপারে গোলাম মাওলা রনির সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। অপর প্রান্ত থেকে ফোন কেটে দেয়া হয়েছে। তবে, গোলাম মাওলা রনি তার ফেসবুকে ভ্যানের ওপর শুয়ে থাকা একটি ছবি দিয়ে তার উপর হামলার স্ট্যাটাস দিয়েছেন। এতে তার মাথায় ও পিঠে প্রচণ্ড আঘাত পেয়েছেন ।

আরএস/জেএইচ 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়