• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষে ভোট দিন : ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট, বগুড়া

  ১৪ ডিসেম্বর ২০১৮, ১৫:২৫

৩০ ডিসেম্বর ভোটারদের ভোটকেন্দ্রে যাওয়া নিশ্চিত করতে হবে। ভোটকেন্দ্র পাহারা দেবেন, যাতে আপনার ভোট কেউ কেড়ে নিতে না পারে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের দেশে ফেরা নিশ্চিত করতেই ধানের শীষকে বিজয়ী করতে হবে। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ (শুক্রবার) বগুড়ায় জেলা বিএনপি আয়োজিত কর্মীসভায় নেতাকর্মীদের প্রতি এই আহ্বান জানান তিনি। এই কর্মীসভার মধ্য দিয়ে খালেদা জিয়ার বগুড়া-৬ (সদর) আসনে প্রার্থী হিসেবে প্রচারণা শুরু করেন ফখরুল।

শহরের শহীদ টিটু পৌর মিলনায়তনে সকাল ১০টায় জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে শুরু হয় এই কর্মীসভা। বেলা সোয়া ১১টার দিকে সভায় আসেন বিএনপি মহাসচিব।

বিএনপি মহাসচিব বলেন, আমি বিএনপির এই আসনের প্রার্থী হিসেবে আপনাদের কাছে আসিনি। আমি এসেছি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতিনিধি হিসেবে।

তিনি বলেন, সরকার বুঝে গেছে তারা নির্বাচনে জয়লাভ করতে পারবে না। তাই সব জায়গায় হুমকি-হামলা শুরু হয়েছে।

তফসিলের পর কোনও গ্রেপ্তার হবে না প্রধানমন্ত্রী এমন কথা দিয়েছিলেন উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, তিনি তার কথা রাখেননি। তিনি জনগণের সঙ্গে প্রতারণা করেছেন। স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, ৩০ ডিসেম্বর ভোটারদের ভোটকেন্দ্রে যাওয়া নিশ্চিত করবেন এবং ভোটকেন্দ্র পাহারা দেবেন, যাতে আপনার ভোট কেউ কেড়ে নিতে না পারে।

আরও পড়ুন :

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিএনপি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘সরকারের জুলুম বন্ধ না হলে দেশ চরম নৈরাজ্যে নিপতিত হবে’
সরকার দেশে নব্য বাকশাল কায়েম করেছে : মির্জা ফখরুল
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
সরকার জুলুমের মাত্রা বৃদ্ধি করেছে : মির্জা ফখরুল
X
Fresh