• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যাই ঘটুক, মাঠ ছাড়বো না: মওদুদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ডিসেম্বর ২০১৮, ১৩:৩৩

আওয়ামী লীগ যতই আচরণ বিধি লঙ্ঘন করুক না কেন, হামলা চালাক না কেন, বিএনপি নেতাকর্মীরা শেষ পর্যন্ত মাঠে থাকবে। যাই ঘটুক, আমরা মাঠ ছাড়বো না। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

বুধবার সকালে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার মওদুদ বলেন, কোথাও সুষ্ঠু নির্বাচনের ন্যূনতম পরিবেশ নেই। আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে এখনো রাতভর অভিযান চালিয়ে গ্রেপ্তার ও ঘরছাড়া করা হচ্ছে। এরই মধ্যে নির্বাচনী প্রচারণার জন্য মাইকিং করতে গেলে সন্ত্রাসীরা তা করতে দেয় না।

তিনি বলেন, আমাদের নির্বাচনী প্রচার মাইক ভেঙে ফেলা হচ্ছে এবং যার মাইকিং করছে তাদের উপর নির্যাতন চালিয়ে আবার তাদের বিরুদ্ধে মামলা দেয়া হচ্ছে। এমতাবস্থায় আদৌ কোনও সুষ্ঠু নির্বাচন হবে কিনা সকল মানুষের মধ্যে এই প্রশ্নটিই এখন প্রকটভাবে দেখা দিয়েছে।

বিএনপি এ নেতা অভিযোগ করে বলেন, সারাদেশে নির্বাচনী উৎসব বলে এখন আর কিছু নাই। শুধুমাত্র আমার নির্বাচনী এলাকা নয়, সারা বাংলাদেশে ধানের শীষের পক্ষে যে জোয়ার উঠেছে সে কারণেই সরকার এই ভয় ভীতি ও সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। ক্ষমতায় টিকে থাকার জন্য বিরোধী দলের উপর নির্যাতন নিপীড়ন চালিয়ে মাঠ ছাড়া করে জোরপূর্বক কেন্দ্র দখল করা ছাড়া সরকারের আর কোনও বিকল্প পথ নেই।

এসজে /এসএস

মন্তব্য করুন

daraz
  • বিএনপি এর পাঠক প্রিয়
X
Fresh