• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে আজও বিক্ষোভ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ ডিসেম্বর ২০১৮, ১৪:০১

আজ রোববার সকালেও বিএনপির চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়ার রাজধানীর গুলশানের কার্যালয়ে দলীয় মনোনয়নবঞ্চিত প্রার্থীর সমর্থকদের বিক্ষোভ চলছে। গতকাল শনিবার সন্ধ্যায় বিক্ষোভ চলাকালে ভেতর থেকে মাইকিং করে শান্ত থাকতে বলা হয়েছিল। আজ বলা হয়েছে, ‘এখানে বিক্ষোভ করে লাভ নেই।’

আজ সকাল ১০টা থেকে মুন্সীগঞ্জ-১ আসনের বিএনপির প্রার্থী শেখ আবদুল্লাহ এবং কুমিল্লা-৪ আসনের মঞ্জুরুল আহসান মুন্সির সমর্থকেরা বিক্ষোভ করতে থাকেন। তাঁরা স্লোগান দিতে থাকেন, ‘অবৈধ মনোনয়ন মানি না, মানব না।’

অপরদিকে মুন্সীগঞ্জ-১ আসনে শাহ মোয়াজ্জেমকে মনোনয়ন দিয়েছে বিএনপি। এর প্রতিবাদে গতকাল শনিবার মুন্সীগঞ্জের সিরাজদিখানে আবদুল্লাহর সমর্থকেরা বিক্ষোভ দেখান। বিকেলে কুচিয়ামোড়া কলেজ গেট এলাকায় শাহ মোয়াজ্জেমের গাড়িবহরে হামলা করে দুষ্কৃতকারীরা। এ সময় বহরের পাঁচটি গাড়ি ভাঙচুর করা হয় এবং ১১ জন সমর্থক আহত হন। আজ সকালে আবদুল্লাহর কর্মী-সমর্থকরা গুলশান কার্যালয়ে এসে বিক্ষোভ শুরু করেন।

এছাড়া আজকের বিক্ষোভে শামিল হন কুমিল্লা-৪ আসনে মঞ্জুরুল আহসান মুন্সির সমর্থকেরা। এই আসনে ঐক্যফ্রন্টের শরিক দল জেএসডির আবদুল মালেক রতনকে মনোনয়ন দেওয়া হয়।

আজ রোববার সকালে বিক্ষোভ চলার সময় কার্যালয়ের ভেতর থেকে মাইকে ঘোষণা আসে, ‘এখানে বিক্ষোভ করে লাভ নেই। এখান থেকে মনোনয়ন দেওয়া হয় না।’ এ ঘোষণা শোনার পর বিক্ষোভকারীরা আরও ক্ষিপ্ত হন।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • বিএনপি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছাল
X
Fresh