• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফখরুল কোন মন্ত্রী হবেন জানালেন দুদু

স্টাফ রিপোর্টার, ঠাকুরগাঁও

  ২৭ মে ২০২২, ১৪:২৯
ফখরুল কোন মন্ত্রী হবেন জানালেন দুদু

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সরকার বদল হলে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রীর দায়িত্ব দেওয়া হবে। উপরন্তু তাকে স্বরাষ্ট্রমন্ত্রী পদেও বসানো হবে।তাছাড়া তিনি যা চাইবেন, তাকে তাই দেওয়া হবে।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপির কার্যালয়ের সামনে খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

দুদু বলেন, এ সরকারের অধীনে বিএনপি আর কোনো নির্বাচনে অংশ নেবে না। সরকার বদল হলেই বিএনপি সরকার গঠন করবে। আর তখন বিএনপি মহাসচিব এলজিআরডির মন্ত্রীর দায়িত্ব পাবেন। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পরই মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অবস্থান বলে জানান দুদু।

পদত্যাগ ও প্রশাসন পরিবর্তন করে দলীয়ভাবে বসানো আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদের সরানোর দাবিও করেন বিএনপির ভাইস চেয়ারম্যান।

তিনি বলেন, ঠাকুরগাঁওয়ে যারা চাকরি করতে আসবেন। বুঝে শুনে আসবেন। এখান থেকে চলে গেলেই কী মুক্তি পাবেন।তা কখনো ভাববেন না। ধরে এনেই বিচার করা হবে। আওয়ামী লীগকেও বিচারের মুখোমুখি হতে হবে। হয় ছুটি নেন, তা না হলে বউ নিয়ে বিদেশ যান।

তিনি এ সরকারকে হুঁশিয়ারি দিয়ে বলেন, এই বছরেই নির্ধারণ হবে-গণতন্ত্র নাকি স্বৈরতন্ত্র থাকবে। শেখ হাসিনার অধীনে দেশে আর জাতীয় নির্বাচন হবে না বলেও ইঙ্গিত দেন তিনি।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে জেলা ও উপজেলা বিএনপির নেতাকর্মীরা বক্তব্য দেন।

মন্তব্য করুন

daraz
  • বিএনপি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
বাংলাদেশ সব দিক দিয়ে এগিয়ে যাচ্ছে : সমাজকল্যাণমন্ত্রী
কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা : রিজভী
কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী
X
Fresh