• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি মোদির নয় মুজিববর্ষের বিরোধিতা করছে: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ মার্চ ২০২০, ১৫:০৫
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা ভারতে গিয়ে পানির কথা বলতে ভুলে গিয়েছিল, তারা আজ মোদির বিরোধিতা করছে। তিনি বলেন, নরেন্দ্র মোদির নয়, বিএনপি প্রকৃতপক্ষে মুজিববর্ষের বিরোধিতা করছে।

বুধবার (৪ মার্চ) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমডির কার্যালয়ে দলের নতুন ঘোষণাপত্র ও গঠনতন্ত্রের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কাদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মুক্তিযুদ্ধে আমাদের প্রধান মিত্র ছিল ভারত। সে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জনগণের প্রতিনিধি হয়ে আসছেন। অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ, নেতৃবর্গ ভারত থেকে এবং দুনিয়ার অন্যান্য দেশ থেকেও আসবেন। তিনি বলেন, নরেন্দ্র মোদির আগমনকে কেন্দ্র করে আমরা বিএনপির অশুভ লক্ষণ দেখতে পাচ্ছি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মুজিববর্ষকে সামনে রেখে সারা বাংলাদেশে এবং সারা পৃথিবীতে উদযাপনের ঐতিহাসিক আয়োজন চলছে। এটা বিএনপি এবং তাদের দোসরদের সহ্য হচ্ছে না। এজন্য আজকে তারা নরেন্দ্র মোদির বিরোধিতা নয়, মুজিববর্ষের বিরোধিতায় অবতীর্ণ হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা এরই মধ্যে সার্কুলারের মাধ্যমে জেলা পর্যায়ে নির্দেশনা দিয়ে দিয়েছি। নতুন সদস্য সংগ্রহ ও নবায়নের ক্ষেত্রে চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, স্বাধীনতাবিরোধী-এরা সদস্য হতে পারবে না।

এসজে

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
X
Fresh