• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ড. কামাল হোসেন তো দাঁড়াতেই পারেন না, লাথি মারবেন কী করে: নাসিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৪৩
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের বক্তব্যের কড়া সমালোচনা করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, ড. কামাল হোসেন তো দাঁড়াতেই পারেন না, লাথি মারবেন কী করে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার কারাবন্দির দুই বছর পূর্তির দিন আয়োজিত ওই আলোচনা সভায় ড. কামাল সরকারকে স্বেচ্ছায় বিদায় নিতে বলেন। নতুবা লাথি মেরে জনগণ সরকারকে বিদায় করবে বলেও মন্তব্য করেন। তার এই মন্তব্য তোলপাড় সৃষ্টি করেছে রাজনৈতিক অঙ্গনে। দুদিন আগে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ড. কামালের সমালোচনা করে বলেন, তিনি রাস্তার ভাষায় কথা বলেছেন।

বুধবার সংসদে মোহাম্মদ নাসিম বলেন, উনি (ড. কামাল) তো নিজেই দাঁড়াতে পারেন না, কীভাবে লাথি মেরে সরকার ফেলে দেবেন। ওনাকে আমরা অনেক শ্রদ্ধা করতাম, আওয়ামী লীগ ওনাকে প্রেসিডেন্ট পদে ভোট করার সুযোগ দিয়েছিল। কিন্তু বেশ কিছুদিন ধরে উনি ভাড়া খাটার ব্যবসা করছেন। তাই ওনাকে আর কেউ শ্রদ্ধা করেন না। জনগণ আর ওনার কথা মানে না। উনি যথেষ্ট খারাপ ভাষায় কথা বলেছেন। একেবারে বাজে ভাষায়, এটি কোনো ভদ্রলোক বলে না।

এসজে

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
X
Fresh