• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শেখ হাসিনা যেভাবে জঙ্গিবাদ দমন করেছে বিশ্বে তা কেউ পারেনি: নাসিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ ডিসেম্বর ২০১৯, ২২:০১
শেখ হাসিনা যেভাবে জঙ্গিবাদ দমন করেছে বিশ্বে তা কেউ পারেনি নাসিম
ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণেই বাংলাদেশ সব ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে। আজ রোববার (১ ডিসেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, বর্তমান সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। ফলে দেশে যে জঙ্গিবাদের উদ্ভব হয়েছিল, সেটি কঠোরভাবে তা দমন করেছে শেখ হাসিনার সরকার। যা বিশ্বের কোনও দেশ করতে পারেনি।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর এই সদস্য আরও বলেন, শেখ হাসিনা দেশকে বিচারহীনতার সংস্কৃতি থেকে দেশকে মুক্ত করেছেন। পক্ষান্তরে বিএনপির নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় থাকাকালীন কোনও হত্যার বিচার হয়নি বরং তারা খুনীদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছে।

এদিকে আওয়ামী লীগের ২১ তম জাতীয় সম্মেলন আগামী ২০ ও ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ প্রসঙ্গে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ভবিষ্যতের চ্যালেঞ্জ গ্রহণ করতে এবং সংগঠনকে গতিশীল করতেই এবারের সম্মেলন। এটি অত্যন্ত সফল ভাবে অনুষ্ঠিত হবে, যা সমস্ত বিশ্ব দেখবে। আর এই সম্মেলনের মধ্য দিয়ে গতিশীল নেতৃত্ব উঠে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

প্রসঙ্গত, আওয়ামী লীগের ২১ তম জাতীয় সম্মেলন আগামী ২০ ও ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে একটি অভ্যর্থনা উপ-কমিটি গঠন করা হয়। এর সভাপতি হলেন দলটির সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মাদ নাসিম ও সদস্য সচিব দলটির যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ড. দীপু মনি। সেই কমিটির বৈঠক আজ অনুষ্ঠিত হয়। এতে আরও উপস্থিত ছিলেন দলটির সভাপতিমন্ডলীর সদস্য লে কর্ণেল (অব.) ফারুক খান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, কমিটির সদস্য নুরুল আমিন রুহুল এমপি, ডা. দিলীপ রায় প্রমুখ।

এজে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষা-সেবা-গবেষণায় প্রাধান্য দেবে বিএসএমএমইউ : নতুন উপাচার্য
বিএনপির মন্ত্রীদের বউরা ভারত থেকে শাড়ি এনে বিক্রি করত : প্রধানমন্ত্রী
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
রাষ্ট্রপতির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ও ভুটানের রাজা
X
Fresh