logo
  • ঢাকা শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

পেঁয়াজ কারসাজির সঙ্গে জড়িতদের শাস্তি পেতে হবে: হানিফ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া
|  ১৮ নভেম্বর ২০১৯, ২১:০৭ | আপডেট : ১৮ নভেম্বর ২০১৯, ২১:৫১
পেঁয়াজ কারসাজি শাস্তি
কুষ্টিয়ার মিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি মাহবুব-উল-আলম হানিফ, ছবি: আরটিভি অনলাইন
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, আগামী দুইদিনের মধ্যেই পেঁয়াজের দাম কমে যাবে। ইতোমধ্যেই অনেকটা কমে গেছে। তবে পেঁয়াজ নিয়ে যে কারসাজি করা হয়েছে, এর সাথে জড়িতদের খুঁজে বের করে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে। বিএনপি এ নিয়ে ফায়দা লুটতে চায়। পেঁয়াজের দামবৃদ্ধি নিয়ে তারা খুব খুশি। তারা মানুষের এই দুর্ভোগ নিয়েও রাজনীতি করছে।

সোমবার বিকেলে কুষ্টিয়ার মিরপুরে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি দেওয়া প্রসঙ্গে হানিফ বলেন, তারা আসলে মুখে মুখে বেগম খালেদা জিয়ার মুক্তি চান। রাস্তায় দাঁড়িয়ে বলেন বেগম জিয়ার মুক্তি চাই, অথচ প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠালেন সেখানে বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে কিছুই লিখলেন না। আসলে বিএনপির নেতারা নিজেরা জানেন যে, তাদের নেত্রী অপরাধ করেছেন। সেই কারণে মুক্তি পাওয়ার কোনো সুযোগ নেই বলেই তারা মূলত তার মুক্তি চান না। কিন্তু মুক্তি চাওয়ার নামে নাটক করে তারা রাজনৈতিক ফায়দা লুটতে চায়।

দীর্ঘ ৭ বছর পর উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে মিরপুর উপজেলা ফুটবল মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান। বক্তব্য রাখেন কুষ্টিয়ার দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.ক.ম সারোয়ার জাহান বাদশা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

আলোচনা শেষে বিকেল সাড়ে ৫টায় কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিমকে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক কামরুল আরেফিনকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেয়া হয়।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আওয়ামী লীগ এর সর্বশেষ
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়