• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সাকিবের শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে: তথ্যমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ অক্টোবর ২০১৯, ০৯:৪৭
সাকিব শাস্তি তথ্যমন্ত্রী

ক্রিকেটার সাকিব আল হাসানের শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে জানিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিষয়টি ক্রীড়াঙ্গনের, সেখানেই থাক। তারপরও আমার ব‌্যক্তিগত অনুভূতি হচ্ছে, সাকিবের শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে।

রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে বুধবার সন্ধ‌্যায় দলের প্রচার উপ-কমিটির বৈঠকের শুরুতে সাংবাদিকদের প্রশ্নের জবাব তিনি একথা বলেন।

প্রচার উপ-কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, প্রচার উপ-কমিটির উপ-সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ কমিটির সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার দুর্নীতির কথা গোপন করে তার স্বাস্থ‌্য খারাপ বলে প্রচার করে বিএনপি জনগণের সহানুভূতি আদায়ের চেষ্টা করছে। বিএনপির রাজনীতি খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়েই আবর্তিত। বরাবরই তারা বেগম খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়ে অপরাজনীতি করে আসছে। তাদের (বিএনপির) কি খালেদা জিয়ার পুরোনো স্বাস্থ‌্য সমস‌্যা ছাড়া আর কোনো ইস‌্যু নেই? এটি তাদের রাজনৈতিক দৈন‌্যেরই পরিচয়।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : দেশি-বিদেশিদের নিশ্চিন্তে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর (ভিডিও)
---------------------------------------------------------------------

দেশে দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব‌্যাহত থাকবে কিনা, এমন প্রশ্নের জবাবে দলের প্রচার সম্পাদক বলেন, এ অভিযান যে অব‌্যাহত থাকবে, প্রধানমন্ত্রী তা গতকাল বলেছেন। আমার মনে হয় না, এ ব‌্যাপারে আমার বাড়তি কিছু বলার প্রয়োজন আছে।

পি

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এমপি একরামুলের শাস্তি দাবি জেলা আ.লীগের
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
সাকিবের মাঠে ফেরা নিয়ে যা জানালেন কোচ সোহেল 
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
X
Fresh