• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আগামী বছরের প্রথম দিকে ঢাকা সিটির নির্বাচন: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ অক্টোবর ২০১৯, ১৫:৪২
আগামী বছর ঢাকা সিটি নির্বাচন

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশন আগামী বছরের প্রথম দিকে ঢাকা সিটি করপোরেশনের নির্বাচনের চিন্তা-ভাবনা করছে।

রাজধানীর ধানমন্ডি হোয়াইট হল কনভেনশন সেন্টারে বুধবার সকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি একথা বলেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সম্মেলনের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ‘আপনারা প্রস্তুতি নিতে থাকেন। নেত্রীর সঙ্গে আলাপ করে তারিখ আমি পরে আপনাদের জানিয়ে দেব। এখানে একটা বিষয় আছে; নির্বাচন কমিশন আগামী বছরের প্রথম দিকে ঢাকা সিটি করপোরেশনের নির্বাচনের চিন্তা-ভাবনা করছে। কাজেই বেশি দিন বাকি নেই। সিটি করপোরেশন নির্বাচনেরও একটা প্রস্তুতি নিতে হবে।’

---------------------------------------------------------------
আরো পড়ুন: দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী
---------------------------------------------------------------

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘ক্যাসিনোকাণ্ড নিয়ে এত কথা, এত কেচ্ছা, তখন কেন তিনি এ বিষয়ে মুখ খুলতে গেলেন। অবশ্য রাশেদ খান মেনন সাহেব এখন উল্টো সুরে কথা বলছেন। তিনি ইউটার্ন নিয়ে ফেলেছেন অলরেডি।

ওবায়দুল কাদের বলেন, ১৪ দলের সমন্বয়ক নাসিম ভাইয়ের সঙ্গে আমার কথা হয়েছে। তিনি বলেছেন তারা নিজেরা আলাপ-আলোচনা করেছেন। বিষয়টা আলাপ-আলোচনার পর্যায়ে রয়েছে। পরে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

পি

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্র নির্ধারণে ইসির নির্দেশনা
নির্বাচনী সংস্কৃতির চিরন্তন পাঠটি সুখকর না
শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নতুন সিদ্ধান্ত
যে কারণে স্ট্যাটাস দিয়ে ডিপজলকে ভোট দেওয়ার ঘোষণা দিলেন আন্না
X
Fresh