• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত দেশে পরিণত: মোরশেদ আলম

নোয়াখালী প্রতিনিধি

  ০৭ জুন ২০১৯, ২৩:৩৪

নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত দেশে পরিণত হয়েছে। কর্মক্ষেত্রের জন্য আজ আর বিদেশে যেতে হয় না। দেশেই লেখাপড়া করে নিজেদের মেধা দেশের কাজে লাগাতে পারছে দেশের ছেলেরা।

শুক্রবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৯৫ সালের এসএসসি’র ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শিক্ষিত জাতি গড়তে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাইতো বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে মেধার সঠিক বিকাশ ঘটাতে সহায়তা করছে।

এসময় আরও উপস্থিত ছিলেন সেনবাগ পৌর মেয়র আবু জাফর টিপু, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম দলিলুর রহমান, এমএ হাসেম কলেজের সাবেক শিক্ষক সেলমি জাহানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অনেকে।

পরে উপজেলার কাবিলপুর ইউনিয়নের কাবিলপুর গ্রামে বিএনপি ও ছাত্রদলের হামলায় আহত ছাত্রলীগ ও যুবলীগ নেতা-কর্মীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে যান তিনি। এসময় আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেন এবং তাদের পরিবারকে সব ধরনের সহায়তার আশ্বাস দেন।

পি

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশকে অস্বীকারকারীরাই রমনা বটমূলে হামলা চালিয়েছিল : মোরশেদ আলম
উন্নয়ন করেছি বলেই সেনবাগবাসী আমাকে নির্বাচিত করেছে : মোরশেদ আলম
সোনাইমুড়ীতে ঈদ পুনর্মিলনী ও আলোচনাসভা অনুষ্ঠিত
বিশ্বের মহিলা প্রধানমন্ত্রীর মধ্যে শেখ হাসিনা এখন শ্রেষ্ঠ : মোরশেদ আলম
X
Fresh