• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শরীয়তপুরে আওয়ামী লীগ প্রার্থীর এজেন্টের ওপর হামলার অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধি

  ২১ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৪

শরীয়তপুর-২ (নড়িয়-সখিপুর) আসনের আওয়ামী লীগ প্রার্থী এনামূল হক শামীমের নির্বাচনী এজেন্ট নড়িয়া পৌর মেয়র শহিদুল ইসলামের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

আওয়ামী লীগের পক্ষ থেকে বলা হয়েছে, পৌর মেয়র শহিদুল ইসলাম বৃহস্পতিবার রাতে জনসংযোগ শেষে বাড়ি ফেরার পথে পাইকপাড়া গ্রামে বিএনপি-জামায়াতের কর্মীরা মেয়রকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে।

এতে ইব্রাহিম ফকির, উজ্জল, আনোয়ার বেপারী, আলমগীরসহ আওয়ামী লীগের পাঁচজন কর্মী আহত হয়েছেন।

এ ঘটনায় নড়িয়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোর্শেদ মাঝিসহ বিএনপির ২৫ জনের নাম উল্লেখ করে আরও ২০/২৫ জন অজ্ঞাত ব্যক্তিদের নামে নড়িয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ দিকে রাত সাড়ে ১২টার দিকে একই নির্বাচনী এলাকার সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারের বাড়িতে ৭টি ককটেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। পুলিশ ঘটনাস্থল থেকে তাজা ৩টি ককটেল উদ্ধার করেছে।

এ ঘটনায় সখিপুর থানা যুবদলের সভাপতি রজিব সরদারসহ ৫৬ জনের নাম উল্লেখসহ ২০/২৫জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় নড়িয়া পৌরসভার সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী জানান পৌর মেয়র। এ সময় সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামূল হক শামীম।

তবে এ অভিযোগ অস্বীকার করে নড়িয়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোর্শেদ মাঝি বলেন, জন বিচ্ছিন্ন আওয়ামী লীগ নিশ্চিত পরাজয় জেনেই নিজেরা বোমা ফাটিয়ে আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। আমাদের স্ত্রী সন্তানদের ও বাড়ি থেকে তুলে নেয়ার হুমকি দিচ্ছে।

এ ব্যাপারে নড়িয়া থানার ওসি মনজুরুল হক আকন্দ বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

সখিপুর থানার ওসি মোঃ এনামুল হক বলেন, ঘটনাস্থল থেকে ৩টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
আওয়ামী লীগের যৌথসভা আজ
X
Fresh