• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পক্ষপাতিত্ব করছেন প্রধান নির্বাচন কমিশনার- অভিযোগ স্থানীয় সরকারমন্ত্রীর

স্টাফ রিপোটার, ফরিদপুর

  ১৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৯

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার সাথে বিএনপির প্রার্থী চৌধুরী কামাল ইবনে ইউসুফের অন্যরকম সম্পর্ক রয়েছে। তিনি পক্ষপাতমূলক আচরণ করছেন। এ অভিযোগ করলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

আজ (রোববার)দুপুরে ফরিদপুর শহরের ভাঙ্গা রাস্তার মোড়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা মঞ্জুর হকের সভাপতিত্বে এক নির্বাচনী জনসভায় তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, কামাল ইবনে ইউসুফ যখন মন্ত্রী ছিলেন কে এম নুরুল হুদা তখন ফরিদপুরের ডিসি ছিলেন। তাই তাদের সাথে যোগাযোগ রয়েছে। কামাল ইউসুফ তার সাথে চাইলেই যোগাযোগ করতে পারেন কিন্তু আমরা বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি আমার ফোন ধরেনও না, আবার ব্যাকও করেন না। তিনি কোনভাবে আমাদের সাথে পক্ষপাতমূলক আচরণ করতে পারেন না।

ফরিদপুর-৩ (সদর) আসনের আওয়ামী লীগের এই প্রার্থী অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচারণার দ্বিতীয় দিনে আমার কর্মী ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ইউসুফকে পিটিয়ে হত্যা করেছে বিএনপির নেতাকর্মীরা। আমি নির্বাচন কমিশনের নালিশ করবো কি, উল্টো আমাদের বিরুদ্ধে তারা নির্বাচন কমিশনে অভিযোগ করেছেন। বিএনপি নাকি নির্বাচনে প্রচার-প্রচারণা চালাতে পারছেন না। তিনি কিভাবে নির্বাচনে প্রচারণা চালাবেন, সে দায়িত্ব তো আওয়ামী লীগের নয় আমরাতো তাদের লোকজন দিয়ে প্রচারণা চালিয়ে দিতে পারবো না। তিনি অতিথি পাখির মতো হয়ে ১০ বছর পর এলাকায় ভোট চাইতে এসেছেন, জনগণ তার সাথে নেই। তিনি কিভাবে একা একা প্রচারণা চালাবে।

জনসভায় অন্যন্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, সাধারণ সম্পাদক বরকত ইবনে সালাম প্রমুখ বক্তব্য রাখেন।

আরও পড়ুন :

জেএম/ জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন
ফরিদপুরে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন
ফরিদপুরের দুর্ঘটনার কারণ জানাল তদন্ত কমিটি
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
X
Fresh