• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ড. কামাল আদর্শ বিসর্জন দিয়েছেন : নাসিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ ডিসেম্বর ২০১৮, ২০:৪৩

ক্ষমতার জন্য ড. কামাল হোসেন আদর্শ বিসর্জন দিয়েছেন। যারা জাতির পিতা বঙ্গবন্ধুর স্নেহ পেয়েছেন তারা কিভাবে নিজের আদর্শ বিসর্জন দিয়ে জামায়াতের সঙ্গে হাত মিলাতে পারেন। দেশের মানুষ এদের কখনও ক্ষমা করবে না। বললেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ (শনিবার) বিকেলে ধানমন্ডির নিজ বাস ভবনে ঢাকাস্থ কাজিপুরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, মুক্তিযুদ্ধের বিরোধীরা যেমন আমাদের স্বাধীনতাকে কখনই মেনে নিতে পারেনি ঠিক তেমনি তাদের বংশধরেরাও আমাদের স্বাধীনতার অস্তিত্ব মানে না। অথচ ড. কামাল হোসেনদের মত কিছু তথাকথিত স্বাধীনতার স্বপক্ষের লোকেরা আজ স্বাধীনতা বিরোধীদের সঙ্গে কেবল ঐক্যই করেনি তাদেরকে ক্ষমতায় নেবার জন্য ধানের শীষ মার্কায় নমিনেশনও দিয়েছে।

তিনি বলেন, দেশবাসীকে মুক্তিযুদ্ধের বিরোধী শক্তিদের ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকতে হবে। তাদেরকে কেবল নির্বাচনেই নয় দেশের সবকিছু থেকেই বয়কট করতে হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনও বিকল্প নেই। দেশ সার্বিকভাবে এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশবাসী আবারও শেখ হাসিনাকে বিজয়ী করবে। দেশের মানুষ চক্রান্তকারীদের ভোট দিবে না।

তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সবার সতর্ক থাকতে হবে এবং সহিঞ্চুতার পরিচয় দিতে হবে। কারণ নির্বাচন ভণ্ডুল করার গভীর চক্রান্ত এখনও অব্যাহত আছে। বিএনপিকে বলবো কোনও অযুহাতে নির্বাচন থেকে সরে যাবেন না।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘সোলসে’ নেই নাসিম আলী খান!
এবার ছোট পর্দা মাতাবেন ইলিয়াস কাঞ্চন
পারিশ্রমিকের দশ লাখ টাকা ফান্ডে দিলেন তারা
নাসিমুল হককে হারিয়ে চুন্নুর জয়
X
Fresh