Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮
discover

আওয়ামী লীগকে নীতি শেখাতে আসবেন না : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

আওয়ামী লীগকে নীতি শিখাতে আসবেন না: নৌপরিবহন প্রতিমন্ত্রী

যারা গ্রেনেড হামলা, হত্যা ও গুমের রাজনীতি করেন, তারা আওয়ামী লীগকে নীতি শেখাতে আসবেন না বলে জানিয়েছেন, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

শনিবার (৮ জানুয়ারি) সকালে রাজধানীর হাজারীবাগ থানার বিভিন্ন স্থানে, ঢাকা ১০ আসনের সংসদ শফিউল ইসলাম মহিউদ্দিনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করে প্রতিমন্ত্রী আরও বলেন, বিএনপি যুদ্ধাপরাধীদের আশ্রয় দিয়েছে, এতিমের টাকা লুট করেছে, তারা বাংলাদেশকে নিয়ে এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

তিনি বলেন, বাংলাদেশ এখন সাহায্য নেয় না অন্য দেশকে সাহায্য দেয়। ১৮ কোটি মানুষের দেশ এখন খাদ্য, বস্ত্র, বাসস্থান ও চিকিৎসায় স্বয়ংসম্পূর্ণ। শেখ হাসিনার সরকার ২০ বছর পূর্বের অসম্পূর্ণ বাংলাদেশকে সম্পূর্ণ করেছেন, যা বিএনপি ও জামায়াত ধ্বংসলীলায় রূপান্তরিত করেছিল।

তিনি আরও বলেন, সমুদ্র অধিকার প্রতিষ্ঠা, বুড়িগঙ্গার অবৈধ স্থাপনা উচ্ছেদ, অর্থনৈতিক উন্নয়ন, বিদ্যুৎ ও জ্বালানি খাতে উন্নয়ন, পদ্মা সেতু সম্পূর্ণ, বছরের শুরুতে শিক্ষার্থীদের বই বিতরণসহ উন্নয়নের নানান সম্ভাবনাময় দিক তুলে ধরেন মন্ত্রী। নতুন প্রজন্মের দায়িত্ব দেশকে এগিয়ে নেওয়া। দেশ এখন আন্তর্জাতিক যুদ্ধ মোকাবিলায় প্রস্তুত বলেও জানান নৌপরিবহন প্রতিমন্ত্রী।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, বিজিএমইএর প্রেসিডেন্ট ফারুক হাসানসহ ওয়ার্ড কাউন্সিলররা।

এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS