• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় অতন্দ্র প্রহরীর কাজ করছে আওয়ামী লীগ: তথ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি:  আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২১, ১৭:২০
সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় অতন্দ্র প্রহরীর কাজ করছে আওয়ামী লীগ: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের হাত ধরে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন সরকারকে বেকায়দায় ফেলার জন্য দুর্গাপূজায় বিভিন্ন জায়গায় হামলা ও ভাঙচুর চালানো হয়েছে।আমাদের সরকার তা মোকাবেলা করে সারাদেশে হিন্দু সম্প্রদায়ের পাশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার জন্য অতন্দ্র প্রহরী হিসাবে কাজ করে যাচ্ছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে নওগাঁর ধামইরহাট উপজেলা আ'লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন মন্ত্রী।

তথ্যমন্ত্রী বলেন, প্রতিবেশী দেশের সাথে যে সুসম্পর্ক সেটার উপর কালিমা লেপন করতেই হিন্দু সম্প্রদায়ের উপর হামলা চালানো হয়েছে।

তিনি আরও বলেন, দল পরপর তিনবার রাষ্ট্রক্ষমতায় আছে। তাই সবাই এখন আওয়ামী লীগ হতে চায়। সবার আওয়ামীলীগ হওয়ার প্রয়োজন নাই। যে সমস্ত মানুষ অতীতে আমাদের বিরুদ্ধাচরণ করেছেন এবং সমাজে যারা দুষ্কৃতকারী হিসেবে পরিচিত তারা পিঠ বাঁচানো, সম্পদ রক্ষা ও সম্পদ অর্জনের উদ্দেশ্যে আওয়ামী লীগ করতে চায়, তাদের আওয়ামী লীগের নৌকায় উঠার প্রয়োজন নেই বলেও জানান তিনি।

একই অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী সাদন চন্দ্র মজুমদার বলেছেন, তৃণমূলের নেতাকর্মীরা আছে বলেই এখনো গ্রামগঞ্জে আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ ঠিক আছে। গ্রামগঞ্জের কর্মীরাই হল বড়। নেতা নেতৃত্ব বড় নয়।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, শহীদুজ্জামান সরকার এমপি, ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, আনোয়ার হোসেন হেলালি এমপিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এমএন

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
‘ভারতের পেঁয়াজ দিয়ে পেঁয়াজু খেয়ে বয়কটের ডাক তামাশা’
ভুটানের সঙ্গে জলবিদ্যুৎ আমদানি চুক্তি শিগগিরই : পররাষ্ট্রমন্ত্রী
অনেক কিছু রেকর্ড আছে ফাঁস করে দেব, বিএনপিকে হাছান মাহমুদ 
X
Fresh