• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পদ্মা সেতু উদ্বোধনের সময় জানালেন ওবায়দুল কাদের

শরীয়তপুর প্রতিনিধি: আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৭:২০
পদ্মা সেতু উদ্বোধনের সময় জানালেন ওবায়দুল কাদের

আগামী জুনের মধ্যেই পদ্মা সেতু উদ্বোধনের ঘোষণা দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে শরীয়তপুরের নড়িয়ায় পদ্মার তীরে দোয়া ও কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে তিনি এই ঘোষণা দেন।

এ সময় ওবায়দুল কাদের বলেন, আপনারা সম্পদ হারিয়েছেন, বাড়িঘর হারিয়েছেন শেখ হাসিনার পদ্মা সেতুর জন্য। শেখ হাসিনার অবদান পদ্মাসেতু দৃশ্যমান।

সেতুমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দেশবাসীকে একটি আনন্দের খবর দিচ্ছি। আগামী জুন মাসের মধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করবেন। পদ্মা সেতু থেকে বিশ্বব্যাংক সরে গিয়ে দুর্নীতির মিথ্যা অভিযোগ তুলেছিল। কিন্তু শেখ হাসিনার সরকারের স্বচ্ছতা ও সততা বিশ্বের দরবারে প্রমাণিত হয়েছে। শেখ হাসিনার সাহসী পদক্ষেপে পদ্মার বুকে আজ গর্বের সেতু দাঁড়িয়েছে।’

পিতার বিচক্ষণতা দিয়ে আজকে বাংলার কোটি কোটি মানুষের মন জয় করেছে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বের গুনে, তার সততার গুনে, তার বীরত্বের গুনে বাংলার সতেরো কোটি মানুষের নির্ভরযোগ্য আস্থা অর্জন করেছেন তিনি।

এ সময় সভাপতির বক্তব্যে পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় থাকলে বাংলাদেশ সমৃদ্ধশালী হয়। শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বজুড়ে প্রশংসিত।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, জাতীয় মসজিদ বাইতুল মোকারম সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমান, চিশতিনগর খানকায়ে চিশতিয়ার তত্বাবধায়ক ও পরিচালক প্রকৌশলী সৈয়দ গোলাম মুরসালিন, বাহাদুরপুর পীর সাহেব ফক্বীর আব্দুল্লাহ মোহাম্মদ হাসান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান খান, ইসলামি ফাউন্ডেশন শরীয়তপুর জেলার উপপরিচালক আব্দুর রাজ্জাক রনি প্রমূখ।

পরে মসজিদের ইমামদের মাঝে এক হাজার কোরআন শরিফ বিতরণ করেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

এমএন

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বিএনপির : কাদের 
স্বাধীনতা ঘোষণার পাঠক ঘোষক হতে পারে না : কাদের
বেশি কথা বললে হাটে হাঁড়ি ভেঙে দেবো, বিএনপিকে কাদের
X
Fresh