• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সারাদেশে মশা মারবে ছাত্রলীগ

আরটিভি নিউজ

  ০৫ আগস্ট ২০২১, ২৩:১৪
ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য

সারাদেশে এডিস মশা নিধনে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। আগামীকাল শুক্রবার (০৬ আগস্ট) সারাদেশে এডিস মশা নিধনে মাঠে নামবে ছাত্রলীগ।

বৃহস্পতিবার (০৫ আগস্ট) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) এক অনুষ্ঠানে এডিস মশা নিধনে এই কর্মসূচির ঘোষণা দেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

মশা নিধনের কর্মসূচি উদ্বোধনের পর নেতাকর্মীদের নিয়ে টিএসসি এলাকায় মশকনিধনে ওষুধ ছিটায় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। এই কর্মসূচি থেকে জানানো হয়, শুক্রবার থেকে সারাদেশে সংগঠনের প্রতিটি ইউনিটে মশা নিধন কর্মসূচি পালিত হবে।

ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান বলেন, বর্তমানে সারাদেশে করোনা ও ডেঙ্গু আক্রান্তের সংখ্যা বাড়ছে। আমরা সচেতন না হলে ডেঙ্গু মোকাবিলা করা কঠিন হয়ে যাবে। ছাত্রলীগের ডেঙ্গু মোকাবিলা কর্মসূচি শুক্রবার থেকে সারাদেশে একযোগে পালিত হবে। আশপাশের অপরিচ্ছন্ন জায়গাগুলো আমরা পরিষ্কার রাখতে পারলেই ডেঙ্গু মোকাবিলায় আমরা এগিয়ে যেতে পারব।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, মাসব্যাপী এডিস মশা নিধনে ছাত্রলীগের এই কর্মসূচি চলবে। প্রয়োজনে কর্মসূচির সময়সীমা আরও বাড়ানো হবে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবাবিষয়ক উপসম্পাদক তানভীর হাসানের সঞ্চালনায় এই কর্মসূচিতে সংগঠনের কেন্দ্রীয় সহসভাপতি সাঈফ বাবু, মাহমুদুল হাসান (তুষার), তিলোত্তমা শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী ও বেনজীর হোসেন, সাংগঠনিক সম্পাদক বরিকুল ইসলাম (বাঁধন) প্রমুখ উপস্থিত ছিলেন।

এফএ

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ডেঙ্গু মোকাবিলায় সারাদেশে প্রস্তুত হাসপাতালগুলো’
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
লক্ষ্মীপুরে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু 
ছাত্রলীগের চার নেতাকে গুলি, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩
X
Fresh