Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮

ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালায় বিএনপি-জামায়াত: হানিফ

ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালায় বিএনপি-জামায়াত: হানিফ

স্বাধীনতা সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন সরকারি ও বেসরকারি স্থাপনায় বিএনপি-জামায়াত অগ্নিসংযোগ ও ভাঙচুর চালিয়েছে বলে জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বুধবার কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রতিনিধি দল নিয়ে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব পরিদর্শনে এসে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন মাহবুব-উল আলম হানিফ।

তিনি বলেন, হেফাজতে ইসলামের মতো ধর্ম ব্যবসায়ী দলের ওপর ভর করে বিএনপি ও জামায়াত ব্রাহ্মণবাড়িয়ায় ধ্বংসাত্মক কার্যকলাপ চালায়।

গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতাল চলাকালে সরকারি-বেসরকারি বেশ কয়েকটি স্থাপনাসহ ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে হামলা চালিয়ে ভাঙচুর করে হেফাজতের কর্মীরা।

হানিফ বলেন, প্রধানমন্ত্রীকে আমরা বলব, যারা এই ঘটনার সাথে সংশ্লিষ্ট তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি দিয়ে প্রমাণ করতে হবে যে, স্বাধীন রাষ্ট্রে এই ধরনের ধ্বংসাত্মক কার্যকলাপ করা যাবে না। ১৯৭১ সালে যেভাবে ধ্বংস করা হয়েছিল, একইভাবে ব্রাহ্মণবাড়িয়ায় ধ্বংসাত্মক কার্যকলাপ করা হয়েছে। এগুলো কোনোভাবেই বরদাশত করা হবে না।

এসময় ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এফএ

RTV Drama
RTVPLUS