Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

আল-জাজিরার প্রতিবেদন জনগণ বিচার করে দেখবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের জন্য জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ লাভ করা উপলক্ষে আজ শনিবার (২৭ ফেব্রুয়ারি) আয়োজিত সংবাদ সম্মেলনে (ভার্চুয়ালি) আল জাজিরার প্রতিবেদন নিয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, এই প্রতিবেদন নিয়ে আমার কোনও প্রতিক্রিয়া নাই, কিছু বলারও নাই। একটা চ্যানেল কি বলছে না বলছে, দেশবাসী বিচার করে দেখবে- কতটুকু সত্য, কতটুকু মিথ্যা।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল চারটায় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউস এর সঞ্চালনায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হয়। বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণের জন্য জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ লাভ করা উপলক্ষে এ প্রেস কনফারেন্স (ভার্চ্যুয়ালি) আয়োজন করা হয়েছে।

শেখ হাসিনা বলেন, দেশের জনগণের কাজ করা আমার রাজনীতি। কোন চ্যানেল কি বললো সেটি আমার রাজনীতি নয়। আমি মনে করি চিন্তার কিছু নেই। দেশবাসীকে বলবো—চিন্তার কিছু নেই। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। এগুলো মোকাবিলা করে এগিয়ে যাওয়ার সে সক্ষমতা আমাদের আছে, জনগণের আছে। কাজেই এত দুঃশ্চিন্তা করার কিছু নেই।

সংবাদ সম্মেলনে গণভবন থেকে যুক্ত হন বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রী কার্যালয় মন্ত্রিপরিষদের সদস্য, আওয়ামী লীগ নেতা ও দেশের বিশিষ্টজন এবং সাংবাদিকরা উপস্থিতি ছিলেন।

এফএ

RTV Drama
RTVPLUS