• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীকে মূল্যায়ন করা হবে’

আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৭:১৪

দলীয় সিদ্ধান্তের বাইরে নির্বাচনে দলীয় প্রার্থীকে অসহযোগিতা, চাঁদাবাজি ও দুর্নীতির সঙ্গে জড়িতদের ঠাঁই মিলবে না ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কমিটিতে। দলের দুঃসময়ে রাজপথে থাকা পরীক্ষিত নেতাদের মূল্যায়ন করা এবং স্বচ্ছ ব্যক্তিদের কমিটিতে জায়গা মিলবে বলে ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা একমত হয়েছেন। গত বুধবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্তমান কমিটির প্রথম বর্ধিত সভায় এ নির্দেশনা নেওয়া হয়।

সংশ্লিষ্টরা জানায়, দুর্নীতি, চাঁদাবাজি ও দলীয় সিদ্ধান্তের বাইরে কাজ করেছেন এমন কোন ব্যক্তিকে কেউ যদি ব্যক্তিগত খাতিরে পদ দেন তা হলে জবাবদিহিতার আওতায় আনা হবে। অভিযোগের প্রমাণ মিললে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। আগামী তিন মাসে ইউনিট সম্মেলন শেষ করতে বলা হয়। একই সঙ্গে পরের ছয় মাসের প্রথম তিন মাসে ওয়ার্ড এবং বাকি তিন মাসে থানা সম্মেলনের কাজ শেষ করতে হবে।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বলেন, আগামীতে দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীকে মূল্যায়ন করা হবে। চাঁদাবাজ, অস্ত্রবাজ, সন্ত্রাসীর স্থান আওয়ামী লীগের কোনও কমিটিতে হবে না।

এফএ

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়ের স্ত্রীর দাবি, সালমান শাহর মতোই তার স্বামীকে টার্গেট করা হলো
চাল আমদানি না করায় সাশ্রয়ী হয়েছে ডলার 
৪৬তম বিসিএস প্রিলি শুক্রবার, মানতে হবে যেসব নির্দেশনা
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
X
Fresh