• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নৌকার প্রার্থীর পক্ষে কাজ না করায় কারণ দর্শানোর নোটিশ

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ জানুয়ারি ২০২১, ১০:১৮
পাবনা×পৌরসভা×সনি×ঘোষণা×সাধারণ×নির্বাচন×স্থগিত×সভাপতি×
ফাইল ছবি

পাবনা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী আলী মূর্তজা বিশ্বাস সনির পক্ষে কাজ না করায় পাবনা সদর উপজেলা আওয়ামী লীগ ও পাবনা পৌর আওয়ামী লীগের কমিটি স্থগিত ঘোষণা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর নির্বাচনী এক জনসভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল এই স্থগিতের ঘোষণা করেন।

বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে এফবিসিসিআই’র সভাপতি শেখ ফজলে ফাহিম, অঞ্জন চৌধুরী পিন্টু, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, কামরুল হাসান মিন্টু ও শিবলী সাদিক বক্তব্য রাখেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন এবং পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন ও সাধারণ সম্পাদক শাজাহান মামুনসহ কমিটির সকল সদস্যের পদ স্থগিত করা হলো।

এছাড়া পাবনা জেলা আওয়ামী লীগের ১৮জন নেতাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসনের এমপি গোলাম ফারুক প্রিন্স। আগামী ১১ ফেব্রুয়ারি মধ্যে তাদের নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি পাবনা পৌরসভা নির্বাচনে নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী সাবেক যুবলীগের সভাপতি শরীফ উদ্দিন প্রধানের পক্ষে নির্বাচনে অংশগ্রহণ করেন সদর, পৌর ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের একটি বড় অংশ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মারামারি কাণ্ডে মাঠ ছাড়ল মোহামেডান, জয়ী ঘোষণা আবাহনীকে
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
সহকর্মী ও গণমাধ্যমকে এড়িয়ে গেলেন ইলিয়াস কাঞ্চন
ভোটগ্রহণ শেষ, কিছুক্ষণের মধ্যেই গণনা শুরু
X
Fresh