• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে পাঁয়তারা করছে: মুক্তিযুদ্ধমন্ত্রী

আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২০, ২২:৫১
Opponents, independence,attacking, sculpture,Liberation War Minister
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক

স্বাধীনতা বিরোধীদের হাতে কোনো ইস্যু না থাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে পাঁয়তারা করছে। তাদের এই পাঁয়তারা কোনোভাবেই মেনে নেওয়া হবে না। দেশের জনগণ তাদের সঠিক জবাব দিবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

আজ শুক্রবার (২৭ নভেম্বর) রাজধানীর শিল্পকলা একাডেমিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও ঋষিজ শিল্পীগোষ্ঠীর ৪৪ বছরপূর্তি উপলক্ষে আয়োজিত গুণীজন সংবর্ধনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে যে অপশক্তি এখন ষড়যন্ত্র করছে তাদের মতাদর্শরা মুক্তিযুদ্ধের স্বাধীনতা নিয়ে ষড়যন্ত্র করেছে। বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা স্বাধীনতা বিরোধীদের ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ কিনা খতিয়ে দেখতে হবে।
গণসংগীত শিল্পী ফকির আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ , চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার প্রমুখ বক্তব্য রাখেন।

এফএ

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী : অর্থমন্ত্রী
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
X
Fresh