• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

করোনা টেস্ট জালিয়াতির গডফাদার কারা, জানতে চান রিজভী

আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২০, ১৮:৪৬
Rizvi wants to know who is the godfather of Corona Test fraud
রুহুল কবির রিজভী

রিজেন্ট হাসপাতাল ও জেকেজি হেলথ কেয়ারের করোনা টেস্ট জালিয়াতির কর্ণধাররা আটক হয়েছে। কিন্তু তাদের নৈপথ্য গডফাদাররা কারা? তারা এখনও ধরাছোঁয়ার বাইরে কেন? এমন প্রশ্ন করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার দুপুরে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে করোনা প্রতিরোধে লক্ষ্মণভিত্তিক হোমিওপ্যাথিক চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

রিজভী অভিযোগ করেন, এসব কেলেঙ্কারির হোতা মো. সাহেদ ও ডা. সাবরিনা সবাই আওয়ামী লীগের লোক। দুর্নীতির খবর প্রচার হওয়ার পর চারদিকে যখন হৈ চৈ শুরু হয়েছে তখন তাদের আটক করা হলেও রুই-কাতলা ধরা পড়েনি। এদের পেছনের গডফাদারদের ধরতে হবে।

তিনি আওয়ামী লীগের সমালোচনা করে বলেন, সিঙ্গেল স্ট্যান্ডার্ডে চলছে আওয়ামী লীগ। তাদের মধ্যে মানবতার কোনো কাজ নেই, জনগণের পাশে দাঁড়ানোর কোনো কাজ নেই।

তিনি বলেন, জনগণের পকেট থেকে কেনা ত্রাণ আওয়ামী লীগের নেতাদের বাসা থেকে, না হলে গ্যারেজ থেকে, না হলে পুকুর থেকে পাওয়া গেছে। এভাবে তারা মানুষের পাশে দাঁড়িয়েছে। বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্ীরা নিজেদের পকেট থেকে অর্থ দিয়ে ত্রাণ সামগ্রী নিয়ে প্রান্তিক মানুষের পাশে দাঁড়িয়েছে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
পরিবারের খোঁজ নিতে কারাবন্দি নীরবের বাসায় রিজভী
‘পাশের দেশের স্বার্থ রক্ষায় স্বাধীনতাকে বিক্রি করছে সরকার’
‘প্রতিবেশী দেশের আশ্রয়ে সরকার অবৈধভাবে ক্ষমতায় এসেছে’
X
Fresh