• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাহারা খাতুনের শারীরিক অবস্থা অপরিবর্তিত

আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২০, ২০:৫৬
Sahara Khatun's physical condition remains unchanged
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তিনি বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি আছেন।

সাহারা খাতুনের ব্যক্তিগত সহকারী মজিবর রহমান বলেন, ওনার শারীরিক অবস্থা গতকাল যেমন ছিল আজও তেমন। মোটকথা তার অবস্থা এখনও অপরিবর্তিত রয়েছে। ৭২ ঘণ্টা না গেলে বোঝা যাবে না।

তিনি আরো বলেন, ওনাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে শিফট করার পরিকল্পনা ছিল আমাদের। কিন্তু প্রধানমন্ত্রীর পরামর্শে সেটা করা হয়নি। ডা. এ বি এম আব্দুল্লাহ স্যার পিএমের সঙ্গে কথা বলেছেন। এই অবস্থায় হাসপাতাল শিফট করলে রাস্তায় সমস্যা হতে পারে। তাই ওনাকে এখানেই রাখা হবে। আপনারা ওনার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেয়া হয়। শুক্রবার (২৬ জুন) সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে বেলা ১১টার দিকে তাকে এইচডিইউ থেকে আবারও আইসিইউতে নেয়া হয়।
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলিতে কমেছে পেঁয়াজের দাম, অপরিবর্তিত আদা-রসুনের দাম 
খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হচ্ছে হাসপাতালে
মেডিকেল বুলেটিনে জানা গেল মিঠুন চক্রবর্তীর সর্বশেষ শারীরিক অবস্থা
X
Fresh