logo
  • ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন সাদেক হোসেন খোকার ভাই

Anwar Hossain
সাদেক হোসেন খোকার একমাত্র ছোট ভাই আনোয়ার হোসেন উজ্জ্বল
ঢাকার সাবেক মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকার একমাত্র ছোট ভাই আনোয়ার হোসেন উজ্জ্বল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে তেজগাঁও ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।

আনোয়ার হোসেন উজ্জ্বল প্রকৌশলী ইশরাক হোসেনের (ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ছিলেন) চাচা।

বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, আনোয়ার হোসেন উজ্জ্বল কয়েক বছর ধরে নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। কয়েক দিন আগে তার করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। উজ্জ্বলের স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

তিনি বলেন, উজ্জ্বল একজন ক্রীড়া সংগঠক ছিলেন। বাংলাদেশ ফুটবল ফেডারেশন-বাফুফের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান ছিলেন। পাইওনিয়ার লীগ কমিটির চেয়ারম্যান এবং ঢাকা মেট্রোপলিটন ফুটবল অ্যাসোসিয়েশন-ডামফার যুগ্ম সাধারণ সম্পাদকও ছিলেন তিনি।

ইশরাক হোসেনের প্রেস সহকারী সুজন মাহমুদ জানান, মারকাজুল আল ইসলামের তত্ত্বাবধানে গোসল শেষে শনিবার সকাল ১০ টায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে সরকারের নির্ধারিত নিয়ম মেনে জানাজা হবে। পরে জুরাইন কবরস্থানে ভাই সাদেক হোসেন খোকার কবরের পাশে তাকে দাফন করা হবে।

এদিকে আনোয়ার হোসেন উজ্জ্বলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসজে

RTV Drama
RTVPLUS