• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার আরো অবনতি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জুন ২০২০, ২৩:৪৬
Further deterioration of Mohammad Nasim's physical condition
সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার আরো অবনতি

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার আরো অবনতি হচ্ছে। বৃহস্পতিবার (১১ জুন) দুপুরের পর রক্তচাপ ব্যাপক ওঠানামা করে এবং আজ শুক্রবার হৃদযন্ত্রে জটিলতা ধরা পড়েছে।

বিএসএমএমইউর উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়ার নেতৃত্বে ১২ সদস্যদের মেডিকেল বোর্ড শুক্রবার রাতে মোহাম্মদ নাসিমের অবস্থা নিয়ে বৈঠক করেছেন। বৈঠকে উপস্থিত একাধিক সূত্র তার শারীরিক অবস্থার অবনতির কথা জানিয়েছেন। সেখানে মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয়ও উপস্থিত ছিলেন।

রক্তচাপজনিত সমস্যা নিয়ে ১ জুন রাজধানীর শ্যামলীস্থ বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। ওই দিনই তার করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর ৪ জুন তার অবস্থার কিছুটা উন্নতি হলেও ৫ জুন ভোরে তিনি স্ট্রোক করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার প্রস্তুতি নিলেও অবস্থার অবনতি হওয়ায় এগোয়নি পরিবার। আপাতত লাইফ সাপোর্টে রেখেই চিকিৎসা চালিয়ে যাচ্ছেন চিকিৎসকেরা।

মোহাম্মদ নাসিমের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া আরটিভি অনলাইনকে বলেন, মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থা সংকটাপন্ন।
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই
শারীরিক অবস্থার অবনতি, আবারও হাসপাতালে খালেদা জিয়া
এক পায়ে ৩ কিলোমিটার হেঁটে কলেজে যায় ইয়াছমিন  
খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হচ্ছে হাসপাতালে
X
Fresh