• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

১৫ মে পর্যন্ত ছুটি বাড়াতে চাইছি: প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ মে ২০২০, ১১:৩১
ভিডিও কনফারেন্সে রংপুর বিভাগের জেলাগুলোর সঙ্গে প্রধানমন্ত্রী
ভিডিও কনফারেন্সে রংপুর বিভাগের জেলাগুলোর সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ছবি)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এরইমধ্যে আমরা ৫ মে পর্যন্ত ছুটি ঘোষণা করেছি। সেটিকে আমরা ১৫ মে পর্যন্ত বাড়াতে চাইছি। নিজেকে সুরক্ষিত করতে হবে পাশাপাশি অপরকে সুরক্ষিত রাখতে এ সব কর্মকাণ্ড পরিচালনা করার আহ্বান জানাচ্ছি।

সোমবার বেলা ১১টায় গণভবন থেকে শুরু হওয়া এই ভিডিও কনফারেন্সে সূচনা বক্তব্যে রংপুর বিভাগের জেলাগুলোর সঙ্গে সংযুক্ত হয়ে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

জেলাগুলো হলো- পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী, লালমনিরহাট, কুড়িগ্রাম, রংপুর এবং গাইবান্ধা। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব ড. আহমদ কায়কাউস ভিডিও কনফারেন্স সঞ্চালনা করছেন। অনুষ্ঠানটি বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতার সরাসরি সম্প্রচার করে।

করোনাভাইরাস, ত্রাণ বিতরণ ও বোরো ধানের অবস্থাসহ বিভিন্ন বিষয় নিয়ে জেলা প্রশাসক, মেডিকেল সার্জন, পুলিশ কর্মকর্তা, সেনা সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, মসজিদের ইমাম, নার্স, শিক্ষকসহ নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে ছয় দফা পৃথক ভিডিও কনফারেন্সে ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, রাজশাহী, বরিশাল ও ময়মনসিংহ বিভাগের ৫৬টি জেলার কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেছেন। ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানানোর পাশাপাশি সংকট উত্তোরণের জন্য বিভিন্ন প্রণোদনা প্যাকেজেরও ঘোষণা দেন।
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ এপ্রিল থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী
এমপি-মন্ত্রীদের যে নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী
আইপিএলের জন্য ছুটি বাড়লো মোস্তাফিজের 
ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছে মানুষ
X
Fresh