• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

৭১ সালের মতো ঐক্যবদ্ধ থেকে দুর্যোগ মোকাবিলা করতে হবে: তোফায়েল আহমেদ 

ভোলা  প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩০ এপ্রিল ২০২০, ১৫:৪৫
৭১ সালের মত ঐক্যবদ্ধ থেকে দুর্যোগ মোকাবেলা করতে হবে: তোফায়েল আহমেদ 
তোফায়েল আহমেদ ।। ফাইল ছবি

ভোলা ১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে, তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে করোনা দুর্যোগ মোকাবিলা করা হচ্ছে। ৭১ সালে যেমনি রাজনৈতিক নেতৃত্বে রাজনৈতিক দলের নেতাকর্মীরা স্বাধীনতার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করেছেন, এখনও প্রত্যেক নেতাকর্মীকে মানুষের জন্য কাজ করতে হবে। কর্মহীন মানুষের ঘর ঘরে সঠিকভাবে ত্রাণ পৌঁছে দিতে হবে।

আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) ভোলায় নিজ অর্থায়নে জেলা সদরের ১০ হাজার পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণকালে নিজ বাসভবন থেকে অনলাইন ভিডিও কলে এ কথা বলেন।

এর আগে প্রথম দফায় সাড় পাঁচ হাজার ও দ্বিতীয় দফায় তিন হাজার পরিবারের মাঝে তোফায়েল আহমেদ এর পক্ষে ত্রাণ বিতরণ করা হয়।

তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী কতোগুলো নির্দেশনা দিয়েছেন। যদি আমরা ওই নির্দেশনা অনুযায়ী পরিচালিত হই, আমরা আশা করছি দুর্যোগ মোকাবিলা করতে আমাদের কোনও অসুবিধা হবে না। করোনাভাইরাস যতক্ষণ থাকবে, আশা করছি এ অন্ধকার ঘুচে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কণ্ঠে কণ্ঠ মিলিয়ে বলি আধারের পর আলো আসবে আমাদের জীবনে।

এ সময় তোফায়েল আহমেদ নেতাকর্মীদের স্মরণ করিয়ে দিয়ে বলেন, আপনা সততার সঙ্গে কাজ করবেন। নিষ্ঠার সঙ্গে কাজ করবেন। দূরত্ব বজায় রেখে ত্রাণ কার্যক্রম পরিচালিত করবেন। এক জায়গায় জড়ো হবেন না। মানুষকে এক জায়গায় এনে জড়ো করবেন না। মানুষের ঘরে ঘরে গিয়ে ত্রাণ ও খাদ্য সহায়তা পৌঁছে দিবেন।

তোফায়েল আহমেদের বক্তব্যের পর ভোলার উপজেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

তোফায়েল আহমেদের নির্দেশে জেলার সদর উপজেলার ১৩ ইউনিয়ন আওয়ামী লীগ কমিটির সভাপতি ও সম্পাদক নিজ নিজ এলাকার জন্য পরিবার প্রতি ৮ প্রকার ইফতার সামগ্রীর ২১ কেজি ওজনের প্যাকেট সমূহ গ্রহণ করেন।এতে চাল, ডাল, আলু, ছোলা, চিনি, তেল, পেঁয়াজ, খেজুরসহ বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh