• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

'কর্মহারাদের খুঁজে বের করে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ দিতে হবে'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ এপ্রিল ২০২০, ১৬:৩৪
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

দেশে উদ্ভূত করোনা পরিস্থিতিতে কর্মহারা মানুষদের খুঁজে বের করে বাড়ি বাড়ি গিযে ত্রাণ পৌঁছে দিতে হবে। বললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের ত্রাণ উপ-কমিটির উদ্যোগে অসহায় গরীব মানুষের মাঝে দলীয় প্রতিনিধিদের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় নিজ বাসভবন থেকে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

কাদের বলেন, করোনা পরিস্থিতিতে যারা কাজকর্ম হারিয়ে দিশেহারা, মুখে (অসহায়ত্বের কথা) বলতে পারে না, তাদের খুঁজে খুঁজে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো একজন সাহসী ও পরীক্ষিত নেতা আছেন বলেই বাংলাদেশ অনেক সংকট ও দুর্যোগ মোকাবিলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। এই সংকটকালেও যারা কষ্টে আছেন, তাদের জন্য সহায়তার প্রয়াস অব্যাহত রাখতে হবে। সারা বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এই সংকটে দুটো বিষয়ের ওপর গুরুত্ব দিতে হবে, করোনাকে মোকাবিলা ও গরীব মানুষদের সুরক্ষা। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা ভয়কে জয় করবো ইনশাআল্লাহ।

বক্তব্যে সম্প্রতি কৃষকদের ধান কাটা কর্মসূচিতে কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের অংশ নেওয়ায় ধন্যবাদ জানান ওবায়দুল কাদের।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
জয়ের নেতৃত্বে আইসিটি বিপ্লব হচ্ছে বাংলাদেশে : কাদের
এই মুহূর্তে সংলাপের কোনো প্রয়োজনীয়তা নেই : কাদের
রমজানে কর্মসূচি দিয়ে ধর্মীয় মূল্যবোধের বিপক্ষে দাঁড়িয়েছে বিএনপি : কাদের
X
Fresh