• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মাস্ক-স্যানিটাইজার বিতরণ করে জন্মদিন পালন করলো ছাত্রলীগ নেতা 

স্টাফ রিপোর্টার, ফরিদপুর

  ২৯ মার্চ ২০২০, ১৪:০০
মাস্ক-স্যানিটাইজার বিতরণ করে জন্মদিন পালন করলো ছাত্রলীগ নেতা 

করোনাভাইরাস প্রাদুর্ভাব মোকাবিলায় ফরিদপুর শহরের অলিতে গলিতে মাস্ক, স্যানিটাইজার ও সচেতনামূলক লিফলেট বিতরণ করে জন্মদিন পালন করলো ফরিদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম।

আজ রোববার (২৯ মার্চ) সকালে তিনি ফরিদপুরের লক্ষ্মীপুর, লক্ষ্মীপুর রেললাইন, ঝিলটুলী মুজিব সড়ক এলাকায় সাধারণ মানুষের চলমান করোনাভাইরাস প্রতিরোধে সহায়ক পণ্য হিসেবে দুই হাজার মাস্ক, ২ হাজার লিফলেট ও পাঁচ শতাধিক হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

এসময় সাইফুল বলেন, দেশের সকল দুঃসময়ে ছাত্রলীগ জীবনবাজি রেখে কাজ করেছে। গত কয়েকদিন ধরে দলের অগ্রজদের হাত ধরে নানামুখী সচেতনতা মূলক কাজের পাশাপাশি খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। আর আজ আমার জন্মদিন। এই দিনের সুবাদে এই ক্রান্তিলগ্নে নিজের জন্মদিন পালন না করে সেই টাকা দিয়ে এসব পণ্য বিতরণ করলাম।

এদিকে ফরিদপুরের সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ১৭ জনকে নতুন করে হোম কোয়ারেন্টিনে থাকার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছে এক হাজার ৬১৭ জন। কোয়ারেন্টিনের সময়সীমা পার করায় মোট ৭১৯ জনকে রিলিজ দেয়া হয়েছে। এ পর্যন্ত ফরিদপুর জেলায় করোনা আক্রান্তের কোনও খবর পাওয়া যায়নি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রুমা ছাত্রলীগ সভাপতি ভান মুন নোয়াম বমকে বহিষ্কার
তীব্র তাপদাহে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রলীগ
হেলিকপ্টারে বউ আনলেন ছাত্রলীগ নেতা
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
X
Fresh