• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা-১০ আসনে বিজয়ী আ.লীগের শফিউল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ মার্চ ২০২০, ২১:৫৯
ঢাকা-১০ আসনে বিজয়ী আ.লীগের শফিউল
ঢাকা-১০ আসনে বিজয়ী আওয়ামী লীগের শফিউল ইসলাম মহিউদ্দিন, ছবি: সংগৃহীত

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ব্যবসায়ী মো. শফিউল ইসলাম মহিউদ্দিন।

শফিউল ১১৭টি কেন্দ্রে মোট ভোট পেয়েছেন ১৫ হাজার ৯৫৫টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী শেখ রবিউল আলম ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন মাত্র ৮১৭টি ভোট। অপরদিকে জাতীয় পার্টির প্রার্থী হাজী মো. শাহজাহান (লাঙল প্রতীক) পেয়েছেন ৯৭টি ভোট।

রিটার্নিং কমকর্তা জি এম সাহাতাব উদ্দিন শনিবার রাতে ঢাকা টিচার ট্রেনিং কলেজের ফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্রে এই ফলাফল ঘোষণা করেন। এই নির্বাচনে ৫ দশমিক ২৮ শতাংশ ভোট পড়েছে।

অপরদিকে গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতিকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

শনিবার অনুষ্ঠিত এই নির্বাচনে ১৩২টি কেন্দ্রের ফলাফলে কৃষক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি (নৌকা) পেয়েছেন ২ লাখ ১৪ হাজার ৪৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির দলীয় প্রার্থী গাইবান্ধা জেলা বিএনপি সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ মইনুল হাসান সাদিক পেয়েছেন ৪১ হাজার ৪০৮ ভোট। আর বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত অ্যাডভোকেট আমিরুল আলম মিলন ১ লাখ ৮২ হাজার ৭৪৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
আ.লীগ এখন সম্পূর্ণ দেউলিয়া হয়ে গেছে : মির্জা ফখরুল
কুষ্টিয়ায় আ.লীগ নেতার গুলিতে আহত ২, আটক ২
নববর্ষ উপলক্ষে র‌্যালি করবে আ.লীগ
X
Fresh