smc
logo
  • ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭

আমরা করোনার চেয়ে শক্তিশালী: কাদের

  আরটিভি অনলাইন রিপোর্ট

|  ২১ মার্চ ২০২০, ১৪:৫৩ | আপডেট : ২১ মার্চ ২০২০, ১৫:১৪
আমরা করোনার চেয়ে শক্তিশালী: কাদের
ফাইল ছবি
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ক‌রোনা এমন কোনও শক্তিশালী প্রতিপক্ষ নয় যে তাকে পরাজিত করা যা‌বে না। আমরা ক‌রোনার চে‌য়ে শক্তিশালী। কা‌জেই  ভয়‌কে জয় করে এই পরিস্থিতি মোকা‌বিলা কর‌তে হ‌বে।

আজ শ‌নিবার (২১ মার্চ) দুপু‌রে রাজধানীর ধানম‌ণ্ডিতে আওয়ামী লীগ সভাপ‌তির রাজ‌নৈ‌তিক কার্যালয়ে বি‌ভিন্ন সংগঠনের মধ্যে ক‌রোনাভাইরাস প্রতিরোধী উপকরণ বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমা‌দের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা, তি‌নি কিন্তু এই আত‌ঙ্কের ম‌ধ্যেও সকালে ধানমণ্ডিতে ভোট দিতে এসেছেন।

তিনি বলেন, ক‌রোনা আমা‌দের ভয়ংকর এক শত্রু। আমা‌দের স‌ম্মি‌লিত, সমন্বিত ও সতর্ক উদ্যোগের মাধ্যমে এই শত্রু‌কে পরা‌জিত কর‌তে হবে। আত‌ঙ্কিত হ‌লে সমস্যার সমাধান হ‌বে না, গুজবে কান দি‌লে চল‌বে না।

ক‌রোনা প‌রি‌স্থি‌তিতে আওয়ামী ল‌ী‌গের কর্মসূচি সী‌মিত করা হয়ে‌ছে জা‌নি‌য়ে তিনি ব‌লেন, আমরা আমা‌দের কর্মসূ‌চি সী‌মিত করেছি।  কিন্তু জীব‌নের সবকিছু তো থে‌মে থাক‌বে না। এর জন্য যা যা করণীয়, তা কর‌তে হ‌বে। স‌ঙ্গে স‌ঙ্গে শত্রুকেও মোকাবিলা কর‌তে হ‌বে।

ক‌রোনা প‌রি‌স্থি‌তির ম‌ধ্যে সি‌টি নির্বাচন বা অনান্য নির্বাচন পেছা‌নোর সু‌যোগ আছে কি না— সাংবা‌দিক‌দের এমন প্রশ্নের জবাবে তিনি আরও ব‌লেন, নির্বাচন নি‌য়ে আমি আগেই বলেছি। নির্বাচন ক‌মিশ‌নে যারা আছেন, তারাও তো মানুষ। তারা কোনো বি‌চ্ছিন্ন দ্বী‌পের বা‌সিন্দা না। বিষয়‌টি তা‌দের এখ‌তিয়ার। তারা স্বাধীন। তারা নিজেদের মতো করে সিদ্ধান্ত নেবে। এখানে সরকারের বা আওয়ামী লীগের কিছু বলার নেই।

এসএস

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০১৫৮৬ ৩১৮১২৩ ৫৮৩৮
বিশ্ব ৪,৩৮,৪৪,৫১০ ৩,২২,১৩,৭৫১ ১১,৬৫,৪৫৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়