• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

দেশ করোনা ঝুঁকিতে থাকলেও আতঙ্কিত হওয়ার কারণ নেই: সেতুমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মার্চ ২০২০, ১২:২৬
দেশ করোনা ঝুঁকিতে থাকলেও আতঙ্কিত হওয়ার কারণ নেই সেতুমন্ত্রী
ফাইল ছবি

দেশ করোনার ঝুঁকিতে থাকলেও আতঙ্কিত হওয়ার মতো পরিবেশ সৃষ্টি হয়নি। করোনাভাইরাস সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে। আমরা ঝুঁকি থেকে মুক্ত থাকতে পারবো তা নিশ্চিত করে বলা যায় না। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার (২০ মার্চ) সাবেক রাষ্ট্রপতি মরহুম জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনাভাইরাস মোকাবেলায় আমরা সম্পূর্ণ প্রস্তুত। সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। সম্মিলিত উদ্যোগে এই শত্রুকে আমরা পরাজিত করবো।

তিনি বলেন, প্রয়াত জিল্লুর রহমান একজন সাহসী রাজনৈতিক নেতা ছিলেন। এক-এগারোর সময় যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারাগারে ছিলেন, তখন তিনি বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। তিনি দুঃসময়ে ছিলেন ঐক্যের প্রতীক। তিনি সে সময়ে কর্মীদের ঐক্যবদ্ধ করেছিলেন। তিনি ছিলেন কর্মীদের প্রেরণার উৎস।

বিএনপির পক্ষ থেকে নির্বাচন পেছানোর দাবির বিষয়ে তিনি বলেন, তারা সব কিছুতেই রাজনীতি খুঁজে বেড়ান। নির্বাচনের বিষয়টি নির্বাচন কমিশনের এখতিয়ার। নির্বাচন করা বা পেছানোটা ইসির বিষয়, এখানে সরকার মাথা ঘামায় না।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
আওয়ামী লীগের যৌথসভা আজ
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ
বিএনপির পর আ.লীগের সমাবেশও স্থগিত
X
Fresh