• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাগেরহাট-৪ আসনের উপনির্বাচন

আওয়ামী লীগ ছাড়া সব প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৩ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৯
বাগেরহাট-৪ আসনের উপনির্বাচন

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে বিএনপি ও জাতীয় পার্টি মনোনীত দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।

আজ রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে উপনির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই–বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুস আলী এই সিদ্ধান্ত জানান।

তিনি জানান, ঋণ-খেলাপি হওয়ার কারণে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সাজন কুমার মিস্ত্রী এবং সময়মত পৌর কর ও ঋণ-খেলাপি থাকায় বিএনপি মনোনীত প্রার্থী কাজী খায়রুজ্জামান শিপনের মনোনয়নপত্র বাতিল করা হয়।

এর আগে ১৯ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন, বিএনপি মনোনীত প্রার্থী কাজী খায়রুজ্জামান শিপন ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সাজন কুমার মিস্ত্রী মনোনয়ন পত্র জমা দেন।

গত ১০ জানুয়ারি বাগেরহাট-৪ আসনের সাংসদ মোজাম্মেল হোসেনের মৃত্যু হলে আসনটি শূন্য হয়। আগামী ২১ মার্চ এই শূন্য আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পার্টিতে পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে : রওশন এরশাদ
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
জাপার অন্তঃকোন্দলের জন্য সরকারকে দায়ী করলেন জিএম কাদের
জিএম কাদেরকে লিগ্যাল নোটিশ
X
Fresh