• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে ফখরুল ফোন দিয়েছিলেন: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০৫
খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে ফখরুল ফোন দিয়েছিলেন কাদের
ফাইল ছবি

বেগম খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে আমাকে ফোন দিয়েছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি আমাকে অনুরোধ করেছেন, আমি যেন প্রধানমন্ত্রীকে খালেদা জিয়ার প্যারোলের বিষয়টি বলি। জানালেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।

আজ শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) ধানম‌ন্ডিস্থ আওয়ামী লীগ সভাপ‌তি শেখ হা‌সিনার রাজ‌নৈ‌তিক কার্যাল‌য়ে সংবাদ স‌ম্মেল‌নে তি‌নি এসব কথা ব‌লেন।

ওবায়দুল কাদের বলেন, খা‌লেদা জিয়ার প্যা‌রো‌লো মু‌ক্তির বিষয়‌টি আদাল‌তের বিষয়। এ বিষ‌য়ে তারা মু‌খে মু‌খে বল‌ছেন কিন্তু লি‌খিত কোনও আবেদন ক‌রেন‌নি। এটা দুর্নী‌তির মামলা। রাজ‌নৈ‌তিক মামলা হ‌লে সরকার প্রধান বি‌বেচনা কর‌তে পার‌তেন।

তি‌নি ব‌লেন, তারা প্যা‌রো‌লোর জন্য আবেদন কর‌লে কি কি কার‌ণে প্যা‌রোল চান তা আবেদনে উল্লেখ কর‌তে হ‌বে। সেটা নিয়‌মের ম‌ধ্যে প‌ড়ে কিনা তাও দেখ‌তে হ‌বে। মেডি‌কেল‌ বোর্ড যে রি‌পোর্ট দে‌বে তা আদাল‌তের কা‌ছে পৌঁছাতে হ‌বে। খা‌লোদা জিয়ার শা‌রিরীক অবস্থা নি‌য়ে নেতারা যে ভা‌বে ব‌লেন দা‌য়িত্বরত ডাক্তাররা সে ভা‌বে ব‌লেন না।

তি‌নি ব‌লেন, বিএন‌পি এক মু‌খে দুই কথা ব‌লে। এটা দ্বিচা‌রিতা। তারা কি চান তারা নি‌জেরাই জা‌নেন না। এ কার‌ণে তারা রাজনী‌তিতে সফল হ‌তে পার‌ছেন না।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খালেদা জিয়ার স্থায়ী মুক্তির আবেদনের বিষয়ে সিদ্ধান্ত আজ
উপজেলা চেয়ারম্যানের ওপর দুর্বৃত্তদের হামলা
রোহিঙ্গাদের জন্য ইউএনডিপি’র বড় তহবিল গঠনের আহ্বান প্রধানমন্ত্রীর
আত্মতুষ্টি নয়, আগামী পাঁচ বছর দেশ পাহারা দেবো : পররাষ্ট্রমন্ত্রী
X
Fresh