• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

খালেদার মুক্তির দাবিতে নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৩
খালেদার মুক্তির দাবিতে নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে
ছবি: সংগৃহীত

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে দুই বছর কারাবন্দী রাখার প্রতিবাদে ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করছে দলটি।

শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ২টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ওলামা দলের সাধারণ সম্পাদক অধ্যক্ষ নজরুল ইসলামের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় সমাবেশ।

এর আগে বেলা ১১টা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সমাবেশে খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগানে স্লোগানে উত্তাল রাখে দলের নেতাকর্মীরা। সমাবেশ শুরুর আগেই ফকিরাপুল থেকে নয়া পল্টনমুখী সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। আরও উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি ভাইস চেয়ারম্যান নিতাই রায়, আব্দুল আওয়াল মিন্টু, শামসুজ্জামান দুদু, মো. শাহজাহান, চেয়ারপারসন উপদেষ্টা আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ প্রমুখ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকার সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে : রিজভী
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
X
Fresh