• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি বলছে সমাবেশের অনুমতি পেয়েছে, পুলিশ জানে না

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৬
বিএনপি অনুমতি সমাবেশ

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবাসের দুই বছর পূর্তি উপলক্ষে সমাবেশের অনুমতি পাওয়ার কথা বলা হলেও ঢাকা মেট্রোপলিটন পুলিশ বলছে তারা এ বিষয়ে কিছু জানে না।

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, শুক্রবার দুপুর ১২টার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের জন্য মৌখিক অনুমতি দিয়েছে ডিএমপি।

সমাবেশের বিষয়ে কোনো শর্ত রয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, মৌখিকভাবে অনুমতির ক্ষেত্রে কোনো শর্তের কথা বলা হয়নি। তবে লিখিত অনুমতির ক্ষেত্রে শর্ত থাকতে পারে।

সমাবেশের অনুমতির বিষয়ে ডিএমপির পক্ষ থেকে মতিঝিল জোনের উপকমিশনার জামিল হাসান জানান, ‘বিএনপি অনুমতি চেয়েছে। সে আবেদন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। সেখান থেকে আমাদের এখনো কিছু জানানো হয়নি।’

গতকাল বৃহস্পতিবার সমাবেশের অনুমতির জন্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধি দল ডিএমপি কমিশনারের সঙ্গে দেখা করেন। ডিএমপি কমিশনার তাদেরকে জানান, ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে সমাবেশের অনুমতির বিষয়টি বিএনপিকে যথাসময়ে জানিয়ে দেয়া হবে।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপির অস্তিত্ব বিলীন হয়ে যাবে’
সরকার দেশে নব্য বাকশাল কায়েম করেছে : মির্জা ফখরুল
‘সরকার চোরাবালিতে দাঁড়িয়ে, যেকোনো সময় ডুবে যাবে’
উপজেলা নির্বাচন ঘিরে দূরত্ব বাড়ছে বিএনপির কেন্দ্র ও তৃণমূলে 
X
Fresh