• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঢামেকে সাংবাদিক সুমনকে দেখতে গেলেন তাবিথ-ইশরাক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১২:২৬
ঢামেক সাংবাদিক সুমন তাবিথ-ইশরাক

ঢাকা সিটি নির্বাচনে দায়িত্ব পালনের সময় দুর্বৃত্তদের হামলায় আহত সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে দেখতে যান তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।

আজ (মঙ্গলবার) বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক সুমন ও যুবদল নেতা মো. সাদ্দাম হোসেনকে দেখতে যান তারা। এসময় বিএনপির মেয়র প্রার্থীরা তার সাথে কথা বলেন ও শারীরিক খোঁজ খবর নেন।

বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল এ প্রসঙ্গে বলেন, নির্বাচন প্রক্রিয়ার মধ্যে কারো উপর হামলা কাম্য নয়। আইনশৃঙ্খলা বাহিনীকে আগে থেকে বলা হয়েছিল নিরাপত্তা ব্যবস্থা বজায় রাখতে। এরকম পরিস্থিতিতে নির্বাচন কমিশন নিশ্চুপ রয়েছে। এ বিষয়টি আমাদের ভাবিয়ে তোলে, আহত করে এবং বিশ্বাসের জায়গা থেকে আমাদের আরও বেশি দূরে ঠেলে দেয়।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশনকে আবার স্মরণ করিয়ে দিতে চাই, প্রতিশ্রুতির সাথে কর্মের কোনো মিল ছিল না। নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে তারা ইচ্ছাকৃতভাবে বানচাল করে দিয়েছে। এ সময় সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জানান তারা।

বিএনপির অপর মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেন, নির্বাচনের তিন চারদিন আগে আমাদের প্রচারণায় হামলা করেছিল, সেইখানেও তিনজন সাংবাদিক আহত হয়েছে। নির্বাচনে যেসকল সংবাদিক দায়িত্ব পালন করেছিল, তারা ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করেছে বলেই তাদের ওপর ন্যাক্কারজনক হামলা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী ত্র্যানী, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, বাংলাদেশ লেবারপার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া ইউং সদস্য শায়রুল কবির খান প্রমুখ।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সিএনজি চালকের মৃত্যু
ঢামেকে রোগীদের শরীরে ঢুকে যাচ্ছে মাদকাসক্তদের রক্ত : র‍্যাব
বেইলি রোডে আগুনে ভিকারুননিসার শিক্ষিকার মৃত্যু
X
Fresh